ঝিনাইদহে প্রাইভেটকার-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ঝিনাইদহে প্রাইভেটকার ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নারি-পুরুষসহ তিনজন নিহত হয়েছে। এসময় আহত আরো ছয়জন। বুধবার দুপুর ২টা ৪০ মিনিটের দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কের শৈলকুপার উপজেলার দুধসর নামক স্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, শৈলকুপা উপজেলা ফুলহরি গ্রামের ফজলুর রহমানের স্ত্রী তহুরা বেগম (৪০), একই উপজেলা বকুলনগন গ্রামের সবুর আলীর ছেলে তুহিন হোসেন (২৭) ও দুধসর গ্রামের রফিক উদ্দিনের স্ত্রী রেনু বেগম (৩৫)। আহতদের মধ্যে সুফিয়া বেগম (৫০), রিয়াজ উদ্দীন (৫৯), আবেদা বেগম (৪০) সহ ছয়জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের সবাই ইজিবাইকের যাত্রী বলে পুলিশ ও ফায়ার সার্ভিস জানিয়েছে।

শৈলকুপা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আক্কাস আলী জানান, দুপুরে একটি প্রাইভেটকার বগুড়া থেকে খুলনার দিকে যাচ্ছিল। পথিমধ্যে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুধসর নামক স্থানে এসে পৌছালে প্রাইভেটকারটি একটি ইজিবাইকের মুখোমুখি ধাক্কা দেয়। প্রাইভেটকারের ধাক্কায় ইজিবাইকটি দুমড়েমুচড়ে পাশের খাদে পড়ে যায়। এতে ইজিবাইকে থাকা একজন পুরুষ ঘটনাস্থলেই মারা যায়। এঘটনায় আরো ছয়জন আহত হয়। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আাসা হলে দুই নারী নিহত হয়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, দুপুরে একটি প্রাইভেটকার ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এক পুরুষ ও দুই নারী নিহত হওয়ার ঘটনা নিশ্চিত করেছেন।

এপ্রিল ২৮, ২০২১ at ২০:৫৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএস/এমআরএইস