মেয়রের গাড়ি ব্যবহার করে প্রকাশ্যে গুলি: ১২ দিন পর মারা গেলেন গুলিবিদ্ধ নৈশপ্রহরী

নরসিংদীতে পাঞ্জাবির বোতাম লাগানোর ঘটনায় টানা ১২ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মারা গেলেন গুলিবিদ্ধ নৈশপ্রহরী সালাম ভূইয়া (৬০)। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের সব চেষ্টাকে ব্যর্থ করে আজ মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল ১০ টায় তিনি মারা যান।

১৫ এপ্রিল বৃহস্পতিবার নরসিংদীর পাঁচদোনায় মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের গাড়ি চালক আলামিন গংদের হামলায় গুলিবিদ্ধ হন সালাম ভূইয়া। তিনি মাইক্রো গ্রীণ সিটি মার্কেটের নিরাপত্তা প্রহরী হিসেবে নিয়োজিত ছিলেন।

এ ঘটনায় সালাম ভূইয়ার বড় ভাই মো. নুরুল ইসলাম বাদি হয়ে মাধবদী পৌর মেয়র মেয়রের গাড়ি চালক আলামিনসহ ৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

নিহত সালাম ভূইয়ার স্ত্রী আরজান বেগম বলেন, সামান্য পাঞ্জাবির বোতাম লাগানোর ঘটনাকে কেন্দ্র করে মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের গাড়িচালক আলামিন ও তার সহযোগীরা আমার স্বামীকে গুলি করে। টানা ১২ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আজ সকালে তিনি মারা যান। ড্রাইভার আলামিন মেয়রের ব্যবহৃত গাড়ি থেকে নামার পরই এই গুলির ঘটনাটি ঘটেছে।

মাধবদী পৌর মেয়রের ড্রাইভার আলামিন সহ আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নিহতের স্বজনেরা। এসময় স্বজনদের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠে।

এ বিষয়ে মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, ১২ দিন মৃত্যু সাথে পাঞ্জা লড়ে আজ সকালে নৈশপ্রহরী সালাম ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি অস্ত্র মামলা এবং নিহতের বড় ভাই বাদী হয়ে মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের গাড়িচালক আলামিন সহ ৮ জনকে আসামী করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। যেটায় এখন হত্যা মামলার ধারা যোগ করা হবে। আর এই মামলার পরে মেয়রের গাড়িচালক সহ ৬ জনকে আমরা গ্রেফতার করে আদালতে চালান দেই। এদের মধ্যে একজনের রিমান্ডও মঞ্জুর হয়। এই ঘটনায় অস্ত্র অভিযান অব্যাহত আছে। দ্রুত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান ওসি সৈয়দুজ্জামান।

এপ্রিল ২৭, ২০২১ at ১৬:৩২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআইএফ/এমআরএইস