নেত্রকোনায় পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ৩

সড়ক দূর্ঘটনা

নেত্রকোনায় একই দিনে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন, আহত হয়েছেন অন্তত তিন জন। রবিবার (২৫ এপ্রিল) দুপুরে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের সাকুয়া এলাকায় পিকাপ ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি যাত্রী রাজু আহমেদ (২৪) ঘটনাস্থলেই মারা যান। এছাড়াও চালক জামরুলসহ (২৭) আরো এক যাত্রী আহত হন। নিহত রাজু নেত্রকোনা পৌর শহরের ছোটবাজার এলাকার বিমল মিয়ার ছেলে।

অপরদিকে, একই দিনে পিকাপ ভ্যান ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে এক সিএনজি যাত্রী নিহত হয়েছেন এ ঘটনায় চালক আহত হয়েছেন। তবে নিহত যাত্রীর নাম পরিচয় এখনও জানা যায় নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে যানা যায়, ময়মনসিংহ থেকে নেত্রকোনাগামী যাত্রীবাহী সিএনজিটি সাকুয়া এলাকায় আসতেই বিপরীত দিক থেকে আসা পিকাপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে এতে চালক ঘিটনাস্থলেই নিহত হন।

অন্যদিকে নেত্রকোনা থেকে কলমাকান্দাগামী যাত্রীবাহী সিএনজিটি পাগলা বাজার এলাকায় পৌছাতেই এটিরও বিপরীতমুখী পিকাপ ভ্যানের সাথে সংঘর্ষ হয়ে। এতে চালক সহ দুই জন আহত হয়ে। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাত এক সিএনজি যাত্রীকে মৃত ঘোষণা করে।

এপ্রিল ২৫, ২০২১ at ২০:১৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএস/এমআরএইস