সোনারগাঁয়ে কর্মহীন, দুঃস্থ্য ও অসহায়দের মাঝে দীপের খাদ্য সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেনের পুত্র তরুন রাজনীতিবিদ ও সমাজ সেবক এরফান হোসেন দীপ মহামারী করোনার ২য় ধাপে লকডাউনে কর্মহীন, অসহায়, দুস্থ ও কেটে খাওয়া মানুষদেরকে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শনিবার দুপুরে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় নুরা বেপারী মার্কেটের সামনে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে বিভিন্ন কর্মহীন রিক্সা,অটোরিক্সা ও সিএনজির ২শ’ চালকের মাঝে চাল, ডাল, তৈল, আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন এরফান হোসেন দীপ।

এরফান হোসেন দীপ জানান, লকডাউনের কারনে মানুষ এখন কর্মহীন হয়ে পড়েছে। নিম্ন ও মধ্যবিত্ত মানুষগুলোর সংসার চালাতে কষ্ট হচ্ছে। তাদের মধ্যে রিক্সা ও অটোচালকরা সবচেয়ে বেশী অভাবে ও কষ্টে আছে। তাই মোবারক হোসেন স্মৃতি সংসদের পক্ষ থেকে তাদের জন্য কিছু একটা করার তাগিদে আমাদের এই উদ্যোগ। তবে আমাদের এই কার্ষক্রম চলমান থাকবে বলেও জানান তিনি।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডে সদস্য মজিবুর রহমান, ৬ নং ওয়ার্ডে সদস্য হাজী আনোয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা মোঃ বাবুল, যুুুুবলীগ নেতা আনিসুর রহমান রবিন, শ্রমিকলীগ নেতা শাহজালাল, আলী হোসেন, ছাত্রলীগ নেতা কবির প্রধান, স্বেচ্ছাসেবকলীগ নেতা মাসুদ, রেদোয়ান, নাহিদুল ইসলাম খোকন, সাইফুল ইসলাম শিফাত, সিয়াম, মোঃ সেলিম, হাবিব, তপু, জোবায়েরসহ আরও অনেকে।

এপ্রিল ২৪, ২০২১ at ১৬:৪৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এমআরএইস