শহীদ সুমন আহমেদ মজুমদার স্মৃতি সংসদ দখলে সন্ত্রাসী হামলায় টঙ্গী রণক্ষেত্র, আহত ৮

গাজীপুর মহানগরীর টঙ্গীর কেরানীরটেক এলাকায় আধিপত্য বিস্তার করে শহীদ সুমন আহমেদ মজুমদার স্মৃতি সংসদ দখলের চেষ্টায় ২১শে এপ্রিল বুধবার রাত আনুমানিক সাড়ে আট ঘটিকার সময় ৪৬ নং ওয়ার্ডের কেরানীরটেক এলাকায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এঘটনায় শহীদ সুমন আহমেদ মজুমদার স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা মনির আহমেদ মজুমদার ও তার ছেলেসহ ৮জন আহত হয়েছেন।

আহতরা হলেন, ১। কবির আহমেদ মজুমদার – সাদ্দাম(২৫), ২। আবু সাইদ(২৪), ৩। বিপ্লব আহমেদ মজুমদার – বিপ্লব, (৩২), ৪। রাসেল(২০), ৫। আকাশ(২০), ৬। সিয়াম (২১) ও ৭। রানা। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় সাদ্দাম, আবু সাইদ ও বিপ্লবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

প্রসঙ্গত, ভাওয়াল বীর শহীদ আহসান উল্লা মাষ্টার এম পি হত্যা মামলার রাজশাক্ষী, শহীদ সুমন আহমেদ মজুমদারের স্মৃতিকে ধরে রাখার উদ্দেশ্যে নির্মিত ক্লাবটিকে দখলে নেওয়ার লক্ষ্যে ও সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে নিজেদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২০শে এপ্রিল মঙ্গলবার রাতে ক্লাবের প্রতিষ্ঠাতা মনির আহমেদ মজুমদার ওর তার ছেলে সাদ্দামের সাথে স্থানীয় যুবলীগ কর্মী আক্তার হোসেন(৪০), নুর মোহম্মদ (৪৫), আলাল (৩৫) গ্রুপের সাথে বাকবিতা হয়। এরই সুত্র ধরে বুধবার রাত সাড়ে আটটার দিকে আক্তার হোসেন, নুর মোহাম্মদ ও আলালের নেতৃত্বে ৪০/৫০ জন সশস্ত্র সন্ত্রাসী দেশীয় অস্ত্রসহ মনির আহমেদ মজুমদার ও তার লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। এসময় তারা ফাঁকা গুলি ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে।

এবিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ- পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিন) মোঃ ইলতুৎ মিস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এপ্রিল ২২, ২০২১ at ১১:২০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআরএইস/এমআরএইস