নাদিম হায়দারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

সুষ্ঠু তদন্তের মাধ্যমে বীরমুক্তিযোদ্ধার সন্তান ব্যবসায়ী নাদিম হায়দারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বুধবার সকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে এলাকাবাসীর উদ্যোগে বিশাল মানববন্ধন শেষে টঙ্গী প্রেসক্লাব মিলনায়তনে ৫৩নং ওয়ার্ডের সাধারণ জনগণের উদ্যোগে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে “সুন্দর জীবন মাদকাসক্ত পুনর্বাসন” পরিচালক ও উপদেষ্টা খায়রুল হাসান খান বাবু বলেন, এলাকায় নাদিম হায়দার একজন দানবীর হিসাবে পরিচিত। এলাকার বিভিন্ন মসজিদ, মাদ্রাসায় অনুদান প্রদান করে থাকেন। এছাড়াও করোনাকালীন সময় তিনি এলাকায় শত শত পরিবারকে খাদ্য সহায়তা ও আর্থিক সহায়তা প্রদান করেছেন। নিম্ন আয়ের মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন।

নাদিম হায়দার একটি সম্ভ্রান্ত রাজনৈতিক পরিবারের সন্তান। ব্যবসায়ীক, রাজনৈতিক ও সামাজিক ভাবে তাকে হেয় প্রতিপন্ন করার জন্য তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূূলক মিথ্যা মামলা দিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। আমরা মনে করছি নাদিম হায়দারের সাফল্যে ইর্ষান্বিত হয়ে তার ব্যবসায়ীক ও রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীরা এই ষড়যন্ত্র করেছে বলে এজাহারে স্পষ্ট প্রতিয়মান হয়েছে।

সংবাদ সম্মেলনে বলা হয়, আপনারা সকলে অবগত আছেন যে, গত ১৪ এপ্রিল হইতে সরকার লকডাউন বাস্তবায়ন করেছেন। এই লকডাউন চলাকারিন অবস্থায় প্রকাশ্যে দিবালোকের সামনে মোটরসাইলে করে হাত চোখ বেধে রাস্তার প্রতি মোড়ে মোড়ে আইনশৃঙ্খলা বাহিনীর সামনে দিয়ে বিমানবন্দর এলাকায় যাওয়াটা হাস্যকর ছাড়া আর কিছুই নয়।

তিনি আরও বলেন, আমরা নি:সন্দেহে বলতে পারি নাদিম হায়দার এই মামলায় কোন ভাবেই জড়িত নয়। তার ব্যবসায়ীক ও সামাজিক ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য পূর্ব শত্রুতার জেড়ে এই ষড়যন্ত্র করা হয়েছে। তাই সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই মামলা প্রত্যাহারসহ তার নি:শর্ত মুক্তি দাবী করছি।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, এড. সাইফুর রহমান মিশু, মো: জামাল হোসেন, মো: আবুল মন্ডল, মো: বাবুল হোসেন, সৈয়দ শামসুল হক, মাসুদ রানা, রবিন হোসেন, জয় চৌধুরী মাদব প্রমুখ।