পবিত্র মাহে রমজান উপলক্ষে ঝালকাঠি বাসীকে ইঞ্জি. আবুল কাসেম সীমান্তর শুভেচ্ছা

পবিত্র মাহে রমজান উপলক্ষে ঝালকাঠি বাসীসহ সবাইকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত। মঙ্গলবার বিকেলে এক বাণীতে এ শুভেচ্ছা জানান ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত।

বাণীতে আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত বলেন, ‘সংযম ও সিয়াম সাধনার পবিত্র মাস মাহে রমজান বছর ঘুরে আমাদের মাঝে সমাগত। পবিত্র রমজান উপলক্ষে আমি ঝালকাঠি বাসীসহ দেশের মুসলিম উম্মাহকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।’ রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানিয়ে ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত আরো বলেন, অশেষ রহমত-বরকত, মাগফেরাত ও নাজাতের পবিত্র রমজান মাসে ত্যাগ স্বীকারের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে। মহান আল্লাহর নৈকট্যলাভ, শান্তি এবং ক্ষমা লাভের অপূর্ব সুযোগ এনে দেয় মাসটি। আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানাই।

বিগত রমজান মাসের মতো ২০২১ইং সালের রমজান মাস এর আনন্দ তেমন ভাবে উপভোগ করতে পারবে না দেশবাসী। কেন উপভোগ করতে পারবে না তা আপনারা সবাই জানেন। নোভেল করোনাভাইরাসের কারনে আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে এসেছে আমরা জানি। কোভিড-১৯ এর মহামারিতে বাংলাদেশসহ বিশ্বের প্রায় ২১০টির অধিক দেশের কয়েক লাখ মানুষ মৃত্যুবরণ করেছন। পরিস্থিতি যাইহোক জীবনযাত্রা ও সময়তো আর থেমে থাকে না, আমাদের সবাইকে পবিত্র রমজান মাসে আল্লাহর কাছে ক্ষমা চেয়ে সবার কল‍্যাণে দোয়া চাইতে হবে। আল্লাহ যেন আমাদের সবাইকে ক্ষমা করে হেফাজত করেন,আমাদের প্রধান মন্ত্রী দেশরন্ত্র শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন, আমিন।

সেই সাথে সর্বস্তর মানুষ কে আমার ভালোবাসা সম্মান, বড়দের প্রতি শ্রদ্ধা নিবেদন করে ঝালকাঠি বাসীসহ সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।

এপ্রিল ১৩, ২০২১ at ১৯:২৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএন/এমআরএইস