শেখ হাসিনা সুস্থ্য আছেন বলে জনগণের জন্য কাজ করছেন: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্থ্য আছেন বলে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। করোনা মহামারিতে সকলেই তার জন্য দোয়া করবেন। মানুষ মানুষের জন্য। সঠিক নেতৃত্বে খরচ করা হলে অনেক ভাল কাজ হবে। তিনি বলেন, নওগাঁ জেলার সকল স্বাস্থ্য কমপ্লেক্সের সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাই সিস্টেম প্লান্ট স্থাপন করা হবে। যাতে করোনাকালীন অক্সিজেনের জন্য কেউ মারা না যান। আশেপাশের উপজেলার জনগণও এই সুবিধা পাবেন। করোনাকালীন সময়ে তিনি সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য আহবান জানান।

উপজেলা পরিষদের বাস্তবায়নে এবং স্বাস্থ্য কমপ্লেক্সেরের আয়োজনে মঙ্গলবার সকাল ঢাকা নিজ অফিস থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পোরশা, নিয়ামতপুর ও সাপাহার উপজেলা কেভিড-১৯ চিকিৎসা ব্যবস্থাপনায় স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাই সিস্টেম প্লান্ট স্থাপন উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি কথাগুলো বলেন।

নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন ছিলেন নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম, নওগাঁ সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ, নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডাঃ মোঃ আব্দুল বারী সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এপ্রিল ১৩, ২০২১ at ১৮:০৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর/এমআরএইস