পাবনা ইসলামিয়া ডিগ্রী কলেজের ৪তলা ভবন নির্মাণ কাজের উদ্বোধন

করোনা থেকে বাঁচতে স্বাস্থ্যবিধি মানার বিকল্প নাই-এমপি প্রিন্স

পাবনা ইসলামিয়া ডিগ্রী কলেজের ৪তলা ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে কলেজ প্রাঙ্গণে এ ভবনটির নির্মাণ কাজের উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। উদ্বোধনের আগে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন তিনি

বক্তব্য কালে এমপি প্রিন্স বলেন,বর্তমান করোনা পরিস্থিতিতে নিজেদের সুরক্ষিত ও করোনার প্রকোপ থেকে বাঁচতে সবাইকে সরকারের দেওয়া নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তিনি আরো বলেন,সরকার যে কঠোর লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে তা আমাদের মানতে হবে। কারণ করোনার হাত থেকে বাঁচতে লকডাউন ও স্বাস্থ্যবিধি মানার কোন বিকল্প নাই।

আলোচনা সভায় অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি মাহফুজ আলী কাদেরীর সভাপতিত্বে বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক। এসময় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হিসাব বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক আবু সালেহ মোহাম্মদ আব্দুল্লাহ, সহকারি অধ্যাপক আলতাব হোসেন, বাংলা বিভাগের প্রভাষক মঞ্জুরুল আলী, ইংরেজী বিভাগের প্রভাষক আব্দুস সুবহান, প্রভাষক সোলায়মান হোসাইন, প্রভাষক মোকাব্বেল হোসেন, প্রভাষক বিপ্লব হোসেনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।

এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান শহিদ, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, দোগাছি ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল আলীম, সাধারন সম্পাদক রবিউল ইসলাম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমানসহ অন্যান্য ব্যক্তি বর্গ।