ভোলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় দোয়া-মিলাদ অনুষ্ঠিত

বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক তিনবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় ভোলা জেলা জাতীয়তাবাদী যুবদল ও চরফ্যাসন উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) বাদ আসর ভোলা ওয়েষ্টান পাড়া আদর্শ কিন্ডার গার্ডেন জামে মসজিদে ও চরফ্যাসনে কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য,কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়নের বাসভবনস্থ দলীয় কার্যালয়ে এ দোয়া-মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপি’র সাধারন সম্পাদক মোঃ হারুন আর রসিদ ট্রুম্যান, ভোলা জেলা যুবদলের সভাপতি মোঃ জামাল উদ্দিন লিটন, সাধারন সম্পাদক আব্দুর কাদের সেলিম ভিপি, সিনিয়র সহ- সভাপতি মোঃ ফখরুল আলম ফেরদৌস, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মোস্তফা কামালসহ জেলা যুবদল,সদর উপজেলা যুবদল ও ভোলা পৌরসভা যুবদলের নেতৃবৃন্দরা।

এছাড়া চরফ্যাসন পৌরসভা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ মমিনুল ইসলাম ভূট্রেুার সভাপতিত্বে দোয়া-মিলাদে উপস্থিত ছিলেন, চরফ্যাসন উপজেলা বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদ সকল অঙ্গ-সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এপ্রিল ১২, ২০২১ at ২০:৪৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/কেএস/এমআরএইস