শিবগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বগুড়ার শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর কবীরের পদন্নোতিজনীত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু।

বিদায়ী বক্তব্যে রাখেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর। তিনি তার বক্তব্যে বলেন, শিবগঞ্জে কাজ করতে পেরে আমি ধন্য, নতুন কর্মস্থলে সফলতার জন্য শিবগঞ্জের সর্বস্তরের জনসাধারণের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি।

সহকারী কমিশনার (ভূমি) মৌলি মন্ডলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার।

এসময় বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী সিহাদুল ইসলাম, কৃষি অফিসার আল মুজাহিদ সরকার, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ তারকনাথ কুন্ডু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান খান, মহিলা বিষয়ক কর্মকতা নাহিদা সুলতানা, চেয়ারম্যান নাজমুল কাদির শাহজাহান চৌধুরী, তোফায়েল আহম্মেদ সাবু, শফিকুল ইসলাম শফি, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল বারী, শিবগঞ্জ শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাহাব উদ্দীন শিবলী। এসময় অনুষ্ঠানে উপজেলা অফিসার্স ক্লাবের সকল সদস্যসহ সকল দপ্তরর কর্মকচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত তিনি ২০১৭ সালের সেপ্টেম্বর মাসের ১৭ তারিখে অত্র উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করলে। বদলীসূত্রে তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র সরকারী সচিব হিসেবে যোগদান করবেন। তার জন্মস্থান রংপুর জেলার পীরগঞ্জে।

এপ্রিল ১২, ২০২১ at ১৯:১১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরআইআর/এমআরএইস