প্রেমিক যোগাযোগ বন্ধ করায় বিষ পানে প্রেমিকার আত্মহত্যার চেষ্টা

ছবি : প্রতিকি

কক্সবাজারের পেকুয়ায় প্রেমিক যোগাযোগ রক্ষা না করায় বিষ পানে আত্মহত্যা করার চেষ্টা করছে এক প্রেমিকা। রবিবার (১১ এপ্রিল) সকাল ১১টায় মগনামা ইউনিয়নের শরৎঘোনা এলাকার শফিউল আলমের বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওইদিন প্রেমিক আজু মিয়ার ঘরে গিয়ে বিষপান করে সানজিদা আক্তার (১৪) নামে এক প্রেমিকা আত্মহত্যার চেষ্টা করে। ওই ঘটনার পরপরই স্থানীয়রা স্কুল ছাত্রীকে মুর্মূর্ষ অবস্থায় উদ্ধার করে পেকুয়া নুর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্খাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক মজিবুর রহমান। সানজিদা আক্তার টৈটং ইউনিয়নের রমিজ পাড়া এলাকার লোকমানের মেয়ে ও টৈটং উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

হাসপাতালে আসা ওই এলাকার লোকজন জানান, বেলা ১০ দিকে এক মেয়ে আজু মিয়ার বাড়িতে গিয়ে অবস্থান নেন। তখন স্থানীয়দের মেয়েটি বলেন, আজু মিয়ার সাথে তার প্রেমের সম্পর্ক রয়েছে। কিছুদিন আগে থেকে যোগাযোগ বন্ধ করে দেন আজু মিয়া। টৈটং থেকে মগনামায় গিয়ে প্রেমিক আজু মিয়াকে খোঁজাখুঁজি করলে বাড়ির লোকজন তার উপর ক্ষিপ্ত হয়ে রাগারাগি করেন। একপর্যায়ে আজু মিয়ার বাড়ির আঙ্গিনায় স্কুল ছাত্রী সানজিদা বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালান।

এপ্রিল ১১, ২০২১ at ১৭:৪৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমজে/এমআরএইস