রাজ মিস্ত্রীকে মারপিট করে ১লক্ষ টাকা কেড়ে নেওয়ার অভিযোগ

বগুড়ার শিবগঞ্জে এক রাজ মিস্ত্রীকে মারপিট করে ১ লক্ষ টাকা কেড়ে নেওয়ার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, শিবগঞ্জ উপজেলার সংসারদিঘী গ্রামের ওমর ফারুক রাজ মিস্ত্রীর কাজে করে জীবন জীবিকা নির্বাহ করে। তিনি বিভিন্ন এলাকায় ভবণ নির্মাণ কাজ চুক্তি নিয়ে তা সময় মত সম্পন্ন করে দেন। এর ধারাবাহিকতায় সংসারদিঘী সরদারপাড়া গ্রামের মজো মিয়ার বাড়ীর নির্মাণ কাজের চুক্তি নেয়। কাজ করার একপর্যায়ে বিল্ডিং এর মালিক এ নির্মাণ কাজের রড, সিমেন্ট ক্রয় করার জন্য ১ লক্ষ টাকা ফারুকে প্রদান করেন । ওই টাকা ফারুক বাড়িতে গিয়ে তার স্ত্রী হাওয়া বেগমের কাছে গচ্ছিত রাখে।

পরে ০৮ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যা অনুমান ৬ টায় তার বাড়িতে স্ত্রীর নিকট থেকে টাকা নিয়ে রড, সিমেন্ট কেনার জন্য শিবগঞ্জে যাওয়ার সময় সংসারদিঘী দোবিলা গ্রামের ওবাইদুল এর বাড়ির নিকট পৌঁছিলে দোবিলা গ্রামের বাছেদ এর ছেলে আমিরুল ইসলাম (৩৮) ও সংসারদিঘী গ্রামের জতিন এর ছেলে শুভ মেকার (৪৩) সহ অজ্ঞাতনামা ৪/৫ জন ব্যক্তি হাতে লাঠি-শোটা, লোহার রড, রাম দা, হাসুয়া ইত্যাদি অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে তার পথরোধ করে, তাকে বেধরক মারপিট করে তার কাছে রক্ষিত ১ লক্ষ টাকা ছিনিয়ে নেয়।

স্থানীয় লোকজন ছুটে আসলে প্রতিপক্ষরা কৌশলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তার উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করে। তার নাকের সম্পন্ন হাড় ভেঙ্গে গুরুতর জখম প্রাপ্ত হন। বর্তমানে সে শজিমেকে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে রাজমিস্ত্রী ওমর ফারুক এর স্ত্রী হাওয়া বেগম বলেন, তার স্বামীকে প্রতিপক্ষরা মারপিট করে ১ লক্ষ টাকা ছিনিয়ে নিয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।