যশোরে জেলা ছাত্রলীগের কমিটি গঠন: সভাপতি পিয়াস, সম্পাদক পল্লব

যশোরে জেলা ছাত্রলীগের সভাপতি সিালাউদ্দীন কবির পিয়াস, সম্পাদক তানজীব নওশাদ পল্লব। ফাইল ছবি

সালাউদ্দীন কবির পিয়াসকে সভাপতি ও তানজীব নওশাদ পল্লবকে সাধারণ সম্পাদক করে যশোর জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। ৪ এপ্রিল ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টচার্য্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

জেলা ছাত্রলীগের কমিটিতে অন্যান্যরা হলেন, সহসভাপতি ইমরান হোসেন, ইয়াছিন আরাফাত তরুণ, আরিফুর রহমান সাগর, শাহাদত হোসেন রনি হাওলাদার, কায়েম আহমেদ রিমু, রাজু রানা, আলী হাসান মোর্তুজা রিফাত ও রুহুল কুদ্দুস, যুগ্ম সম্পাদক রিফাতুজ্জামান রিফাত, আসাদুজ্জামান আসাদ,আশিকুর রহমান হৃদয়,শিমুল সরদার,মাসুদ হাসান তৌফিক, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন রিয়াদ, তরিকুল ইসলাম, মারুফ হোসেন, রাকিবুল আলম, এসএম তানভীর আহমেদ, ফাহমিদ হুদা বিজয় ও সদস্য শরীফ এ মারুফ পিয়াস।

ছাত্রলীগের নতুন কমিটি বিষয়ে অভিমত জানতে চাইলে যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী বলেন, বঙ্গবন্ধু’র ছাত্রলীগ এগিয়ে যাবে। নতুন নেতৃবৃন্দের বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে যাবে কথা উল্লেখ করে নব নির্বাচিত সকল নেতৃবৃন্দকে নিরন্তর ভালবাসা ও শুভ কামনা করেন।