সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ

“মানবতা স্পর্শে দূর হোক অন্ধকার “স্লোগান কে ধারণ করে পথচলা। ককসবাজারের পেকুয়ায় একটি সামাজিক -স্বেচ্ছাসেবী সংগঠন,, পেকুয়ায়’ সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও সচেতনতা বৃদ্ধি লক্ষ্যে লিফলেট বিতরণ করা হয়েছে।

৩ এপ্রিল সকালে উপজেলার রাজাখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় পেকুয়া চৌমুহনীস্থ পেকুয়া মেডিকেল সেন্টারের সহযোগিতায় করোনা সেকেন্ড ওয়েব মোকাবিলা করার লক্ষ্যে পেকুয়ার রাজাখালী ইউনিয়নের সবুজ বাজারের পথচারী ও ব্যবসায়ীদের মাঝে মাক্স ও লিফলেট বিতরণ সম্পূর্ণ করা হয়েছে।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাখালীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছৈয়দ নুর, প্যানেল চেয়ারম্যান বাদশা মিয়া, সংগঠনের উপজেলা সভাপতি এম এ সাজ্জাদ, অর্থ সম্পাদক টিপু সোলতান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইফতি ক্রীড়া সম্পাদক ইমরানসহ এলাকার লোকজন।

আসুন করোনা মোকাবেলা করতে সবাই সচেতন হই, অন্য কে সচেতন করতে উৎসাহিত করি। জনসচেতনতা -সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন পেকুয়া উপজেলা শাখা।

এ সময় সংগঠনের সভাপতি এম এ সাজ্জাদ বলেন আমরা করোনা ভাইরাস মোকাবেলায় এলাকার মানুষকে সচেতন করতে সরকারের পাশাপাশি কাজ করে যাচ্ছি। পর্যায়ক্রমে পুরো পেকুয়া উপজেলার ৭ টি ইউনিয়নে মাস্ক ও লিফলেট বিতরণ করা হবে।

এপ্রিল ০৩, ২০২১ at ১৬:১৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমজে/এমআরএইস