পুলিশ কর্মকর্তার পিস্তল দিয়েই অভিমানী পুত্রের আত্মহত্যা

পরীক্ষায় অংশ না নেওয়াতে পুলিশ কর্মকর্তা বাবার বকা খেয়ে বারার আগ্নেয়াস্ত্রের গুলি চালিয়ে আত্মহত্যা করেছে অভিমানী পুত্র মাহিন উদ্দিন। শুক্রবার (২ এপ্রিল) বিকেলে নগরীর আকবর শাহ থানার মিরপুর আবাসিক এলাকার বাসায় এ ঘটনা ঘটেছে।

মাহিন উদ্দিন (১৯) নগরীর খুলশী থানায় কর্মরত উপ-পরিদর্শক (এসআই) মহিম উদ্দিনের ছেলে। তাদের বাড়ি নোয়াখালী জেলায়।

নগরীর আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন জানিয়েছেন, মাহিন এবার এইচএসসি পরীক্ষায় পাস করেছে। শুক্রবার মেডিকেল ভর্তি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল তার। কিন্তু সে পরীক্ষা দিতে যায়নি। তার বাবা থানা থেকে দুপুরে ফিরে বিষয়টি শুনে রেগে গিয়ে বকাঝকা করেন তাকে। এরপর ‘এস আই মহিম বাসায় সরকারি পিস্তল বাসায় রেখে মসজিদে নামাজ পড়তে যান। মাহিন দরজা বন্ধ করে রুমে একা বসেছিল। বকা দিলে সবসময় সে এটাই করে। হঠাৎ গুলির শব্দ শুনে পরিবারের অন্যরা রুমে ঢুকে দেখেন সে কাতরাচ্ছে। আহত অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়।’

এ ব্যাপারে নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আবু বকর সিদ্দিক জানান, বিকেল ৪ টার দিকে মাহিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। বুকের ওপর ডানপাশে মাহিন গুলিবিদ্ধ হয়েছে। প্রাথমিক তদন্তে আমরা নিশ্চিত হয়েছি, সে তার বাবার সরকারি পিস্তল দিয়ে নিজেই নিজের বুকে গুলি করেছে। পিস্তল লোড অবস্থায় ছিল। সেটা বুকে চালিয়ে দিয়েছে।