‘ডিবি পরিচয়ে’ ৩৫ লাখ টাকা ছিনতাই

শেরপুরে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে মোটরসাইকেলের গতিরোধ করে ব্রহ্মপুত্র সেতুর ইজারাদারের ব্যবসায়ী অংশীদার নূর হোসেনের (৬০) চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ৩৫ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

২১ মার্চ রবিবার দুপুর পৌনে ১২টার দিকে শহরের মধ্যশেরী এলাকায় ওই ঘটনা ঘটে। ব্যবসায়ী নূর হোসেন সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের সাতপাকিয়া গ্রামের মৃত আব্দুস ছামাদের ছেলে।

ভুক্তভোগী নূর হোসেন বলেন, ‘শেরপুর-জামালপুর ব্রহ্মপুত্র সেতুর ইজারাদারের অংশীদার ব্যবসায়ী আমি। আজ আমাদের ইজারার কিস্তির তারিখ। এ জন্য আমি ও আমার ভাতিজা লিটন রানা কিস্তির ৩৫ লাখ টাকা নিয়ে জামালপুরের ব্রহ্মপুত্র সেতুর টোল ঘর থেকে মোটরসাইকেলযোগে শেরপুরের ন্যাশনাল ব্যাংকে আসার জন্য রওনা হই। এ সময় শেরপুর শহরের মধ্যশেরী এলাকায় আসলে পাঁচজন আমাদের মোটরসাইকেলের গতিরোধ করে এবং ডিবি পুলিশের পরিচয় দেয়।’

তিনি আরও বলেন, ‘পরে তারা আমাদের মোটরসাইকেলে আমার ভাতিজা লিটনকে হ্যান্ডকাফ পরিয়ে ফেলে। আমি বাঁধা দিতে গেলে তারা আমার চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ৩৫ লাখ টাকার ব্যাগ ছিনতাই করে দুটি মোটরসাইকেলযোগে দ্রুত পালিয়ে যায়।

এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া বলেন, ‘ছিনতাইয়ের সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য মাঠে কাজ করছে পুলিশ। পাশাপাশি ওই ঘটনায় সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

মার্চ ২১, ২০২১ at ১৭:১৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরআইবি/এমআরএইস