শ্রীপুরে সাংবাদিকের পিতার উপর হামলা, থানায় মামলা

মাগুরার শ্রীপুর উপজেলার দরিবিলা গ্রামে ১৮ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিন, বিশ্ব মানচিত্র পত্রিকার শ্রীপুর উপজেলা প্রতিনিধি ও অন্যদৃষ্টি অনলাইন পত্রিকার মাগুরা জেলা প্রতিনিধি সাংবাদিক মহসিন মোল্যার বৃদ্ধ পিতা শিহাব মোল্যা (৫৫) এর উপর অতর্কিত হামলা হয়েছে। মারাত্বক আহত অবস্হায় তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্হানীয় সূত্রে জানা যায়, দরিবিলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে স্হানীয় বিএনপি ও আওয়ামীলীগের মধ্যে বিরোধ চলে আসছে। আওয়ামীলীগ কর্মী শিহাব মোল্যা উপর যারা হামলা চালিয়েছে তারা বিএনপি ও ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃক্ত এবং স্হানীয় চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রামের সমর্থক।

আহত শিহাব মোল্যা জানান, আমি সন্ধ্যায় হাট শ্রীকোল বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। শ্রীকোল বিশ্বাস পাড়া ব্রীজের নিকট পৌঁছালে নজির মিয়ার নির্দেশে মিন্টু, জিল্লু, মনির হোসেনসহ ২০-২৫ জন আমার এবং আমার ছোট ভাই শরিফুলের উপর দেশীয় অস্ত্রসহ হামলা করে। সম্প্রতি এ নিয়ে আমার উপর তারা ৫-৬ বার হামলা চালিয়েছে। আওয়ামীলীগ করে ভিটে ছাড়া হয়েছি বার বার মামলা এবং হামলার শিকার হচ্ছি। আমাদের জীবনের কোন নিরাপত্তা নাই। আমি একজন সাংবাদিকের বাবা হয়ে ন্যায় বিচারের দাবি জানাচ্ছি।

এ দিকে সাংবাদিকের বৃদ্ধ পিতার উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন স্হানীয় বিভিন্ন পত্রিকার সাংবাদিক ও সচেতন যুব সমাজ। এবং অপরাধীদের দ্রুত বিচারের আওতায় এনে শাস্তি ও দাবি জানিয়েছেন।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলি আহমেদ মাসুদ জানান, এ বিষয়ে গতকাল রাতেই ২২ জনের নামে মামলা হয়েছে। এখন পর্যন্ত কোন আসামি গ্রেফতার হয়নি। তবে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

মার্চ ১৯, ২০২১ at ১৬:৫৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএম/এমআরএইস