হত্যা মামলার আসামী ছিনিয়ে নিয়েছে, ২ পুলিশ কর্মকর্তা আহত, আটক ৩ সহযোগী

বিজ্ঞাপন

সাভারে পুলিশের ওপর হামলা চালিয়ে চাঞ্চল্যকর রোহান হত্যা মামলার এজাহারভুক্ত আসামী রাকিবুল ইসলাম রকিকে (২৪) ছিনিয়ে নিয়েছে তার সহযোগিরা। এ ঘটনায় আহত হয়েছে সাভার মডেল থানার উপ-পরিদর্শক ও হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা তাহমুদুল ইসলাম (৩৮)।

শনিবার গভীর রাতে সাভার পৌরসভার ব্যাংক কলোনী এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে পুলিশ আটক করেছে ছিনিয়ে নেয়া ওই আসামীর তিন সহযোগীকে। আটককৃতরা হলো জাওয়াদ (২৪), অনিক (২৫) ও স্বাধীন (২৪)।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, চাঞ্চল্যকার রোহান হত্যা মামলার এজাহারভূক্ত চার নম্বর আসামী রাকিবুল ইসলাম রকি। শনিবার রাতে ব্যাংক কলোনী এলাকার আয়েশা লাইব্রেরির পাশে সে সদলবলে অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে সাভার থানার পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসী রকিকে আটক করে।

এ সময় তার সাথে থাকা ১৪/১৫ জন সহযোগী অতর্কিতে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামী রকিকে ছিনিয়ে নেয়। সন্ত্রাসীদের হামলায় আহত হন উপ পরিদর্শক ও হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা তাহমুদুল ইসলাম। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত পুলিশ কর্মকর্তাকে উদ্ধার এবং অভিযান চালিয়ে রকির তিন সহযোগীকে আটক করে।

উপ-পরিদর্শক তাহমুদুল ইসলাম জানান, চাঞ্চল্যকার রোহান হত্যাকান্ডের ঘটনায় এপর্যন্ত এজাহার নামীয় ৩জন সহ সন্দেহভাজন ৭ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তবে অন্যতম আসামী রকিকে আটকের চেষ্টা চলছে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, পুলিশের কর্তব্যকাজে বাঁধা,সরকারি কর্মচারীকে আঘাত ও আসামী ছিনিয়ে নেয়ার ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।