ভাড়াটে সেজে কাউন্সিলরের বাসা থেকে লুট

ফেনী পৌরসভার ১৬নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহারের স্ত্রী তাসলিমা আক্তারকে অজ্ঞান করে স্বর্ণালংকার লুটের ঘটনা ঘটেছে।

বুধবার (১০ মার্চ) দুপুরে শহরের রামপুরস্থ তার নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার (৯ মার্চ) সিঙ্গাপুর প্রবাসী দম্পতির পরিচয় দিয়ে বাসা ভাড়া নেয়ার জন্য আসেন অজ্ঞানপার্টির সদস্যরা। তারা নিজেদেরকে কুমিল্লার মুরাদপুরের বাসিন্দা বলে পরদিন ভাড়াবাসায় ওঠার বিষয়টি ঠিক করে যান।

এরপর বুধবার বেলা ১১টায় ওই দম্পতি ভাড়াবাসায় ওঠার কথা বলে কাউন্সিলরের বাসায় প্রবেশ করেন। কথা বলার একপর্যায়ে নতুন ভাড়াটিয়ারা কাউন্সিলরের স্ত্রী তাসলিমা আক্তারের মুখে স্প্রে করলে তিনি অজ্ঞান হয়ে পড়েন।

এসময় তাসলিমার দেহে ও ঘরে থাকা অন্তত ১৫ ভরি স্বর্ণালঙ্কার লুটে পালিয়ে যান তারা। পরে প্রতিবেশীরা ওই কাউন্সিলরের স্ত্রীকে অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

কাউন্সিলর আমীর হোসেন বাহার জানান, ঘটনার সময়ে তিনি বাসার বাইরে ছিলেন। অজ্ঞানপার্টির সদস্যরা বাসার পেছন দিয়ে প্রবেশ করায় সিসিটিভির ফুটেজে কিছু আসেনি। বর্তমানে তার স্ত্রী ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) আদিল মাহমুদ ও শহর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় জানান, এ বিষয়ে থানায় কোনো অভিযোগ করা হয়নি।

মার্চ ১১, ২০২১ at১০:০০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/জেএন/এমআরএইস