গোল নিয়ে বিশৃঙ্খলায় যুবক আটক

ঝালকাঠির রাজাপুরে ফিরোজা আমু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

সোমবার (০৮মার্চ) বিকেলে রাজাপুর পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত এ খেলায় সোনালী অতীত রাজাপুর একাদশকে ২-১ গোলে হারিয়ে বড়ইয়া একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

টুর্নামেন্টে ম্যান অব দ্য সিরিজ নির্বাচিত হয়েছেন সোনালী অতীতের গোলকিপার মোহন, ফাইনাল খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন চ্যাম্পিয়ন দলের অনিক। চ্যাম্পিয়ন দলের টিম ম্যানেজারের দায়িত্ব পালন করেন আমিন ফকির ও রেজাউল ইসলাম রাসেল।

চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিরা। টুর্ণামেন্টে মোট ১৬ টি দল অংশগ্রহন করেছিলেন। ফাইনাল খেলা উপভোগ করতে মাঠের কানায় কানায় দশর্কে পরিপূর্ণ হয়ে যায়। খেলায় প্রথমে বড়ইয়া ১ গোলে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধের শুরুতে সোনালী অতীত খেলায় সমতা আনলেও শেষ মূহুর্তে বড়ইয়া একাদশের খেলোয়াড়র অনিকের গোলে চ্যাম্পিয়ন হয় বড়ইয়া একাদশ। সোনালী অতীতের গোল নিয়ে গোল কিপার ও রেফারির মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে খেলা বন্ধ হয়ে যায়। পুলিশ ও কমিটি বিশৃঙ্খলা স্বাভাবিক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে খেলা শুরু করে এবং মো. সবুর খান (২১) নামে একজনকে আটক করেন।

রাজাপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, পরিস্থিতি শান্ত রাখতে একজনকে আটক করা হয়েছিল। খেলা শেষে তাকে ছেড়ে দেয়া হয়েছে। খেলায় ভার্চুয়ালে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন ১৪ দলের মূখ্যপাত্র ও সমন্বয়ক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি।

বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম খান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেন।

মার্চ ০৮, ২০২১ at ২১:৪০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএনএইসঈ/এমএসএইস