বঙ্গবন্ধুর বিরুদ্ধে কটুক্তি ও শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রতিবাদ মিছিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে কটুক্তিপূর্ণ বক্তব্য ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে বিএনপি- জামাতের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল করেছে লালপুর উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন।

রবিবার (৭ মার্চ) বিকেলে লালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে লালপুর বাজের এই প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি লালপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে লালপুর ত্রিমোহনী, লালপুর থানা ও তেল পাম্প সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে মিছিলটি শেষ হয়।

মিছেলে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, অধ্যাপক আমজাদ হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য কর্নেল (অবঃ) রমজান আলী সরকার, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম স্বপন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ পরিমল কুমার কুন্ডু, মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু, লালপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মতিউর রহমান, সাধারন সম্পাদক আবদুল্লাহেল শাফি টুকু, যুবলীগ সাধারন সম্পাদক খালিদ হোসেন সরলসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মার্চ ০৭, ২০২১ at২০:২৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমিআরটি/এমআরএইস