একাধিক মামলার আসামী পুলিশের অভিযানে আটক

বহু অপকর্মের হোতা, অস্ত্র, চাঁদাবাজি, ডাকাতি, বন্য আইনসহ প্রায় ১ ডজন মামলার আসামী পাইকগাছার বহুলালোচিত অপরাধী হালিম শিকারি (৪৪) কে অবশেষে আটক করেছে পুলিশ।

০৭ই মার্চ রবিবার সকালে উপজেলার শান্তা বাজার থেকে তাকে আটক করা হয়। হালিম শিকারী উপজেলার হোগলার চক গ্রামের আকবর শিকারীর ছেলে।

বাইনবাড়ীয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মনির উদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (০৭ মার্চ) সকালে ফাঁড়ি পুলিশের সহয়তায় এসআই অভিজিৎ বিশ্বাস শান্তা বাজার থেকে হালিমকে আটক করেন।

অস্ত্র মামলায় সম্প্রতি জামিনে জেল থেকে ছাড়া পেয়ে এলকায় ফের চাঁদাবাজীসহ নানা প্রকার অপকর্ম শুরু করলে স্থানীয়রা ক্ষুদ্ধ হয়ে বৃহষ্পতিবার (৪ মার্চ) বিকেলে পাইকগাছা থানায় গনস্বাক্ষরিত অভিযোগ করে তাকে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

থানা পুলিশ জানায়, হালিম শিকারীর বিরুদ্ধে পাইকগাছা, কয়রা ও ডুমুরিয়াসহ বিভিন্ন থানায় অস্ত্র-গুলি, ডাকাতি, বন্য আইন ও চাঁদাবাজীসহ বিভিন্ন ধারায় অন্তত ১০ টি মামলা, ৯ টি জিডি ও স্থানীয় ইউপি চেয়ারম্যানের দপ্তরে কয়েকটি লিখিত অভিযোগ রয়েছে।

এব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এজাজ শফী জানান, আটক হালিম শিকারীকে আদালতে প্রেরন করা হয়েছে এবং তার বিরুদ্ধে চাঁদাবাজি, অস্ত্র, ডাকাতির প্রস্তুতি মামলা সহ একাধিক মামলা রয়েছে।

মার্চ ০৭, ২০২১ at১৭:৩৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএনএস/এমআরএইস