শিবগঞ্জে মিথ্যা মামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

বগুড়ার শিবগঞ্জে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রবিবার (৭মার্চ) সকাল ১১টায় উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের বড়াইল বাকসন গ্রামবাসীর আয়োজনে আতাউর রহমান ও তার আত্মীয়-স্বজনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে প্রায় ১ কিলোমিটার রাস্তার দাড়িয়ে এলাকার শতশত নারী ও পুরুষ এ মাবনবন্ধনে অংশগ্রহণ করেন।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মাসুম বিল্লাহ, এলাকাবাসী আফজাল হোসেন, আব্দুল জলিল, দুদু মিয়া, এনামুল হক, শফিকুল, রোস্তম, হারুনুর রশিদ, শাহিনুর রহমান, আব্দুল হালিল, মোফাজ্জল, জয়নাল আবেদিন, জসিমউদদীন, হামেদ আলী, আহাম্মদ আলী, মাজেদা, লিলি, লেবু, মরজিনা, হেলেনা, লাইলি, মমতা, দিলেরা, মৌসুমি, আছিয়া, বিউটি, মাজেদা, হাওয়া বিবি, মহিমা, রেহেনা, নুরজাহান, বিলকিস, মরিয়ম, জবেদ আলী, আজিজার রহমান, আনোয়ারা প্রমূখ।

মানববন্ধনে এলাকাবাসী অভিযোগ করে বলেন, বাকসন গ্রামে আমরা ১৭০ ঘর পরিবার বসবাস করি, এই গ্রামের বাসিন্দা ফারুক, ফারুক এর পিতা জালাল, জালালের স্ত্রী জহুরা ও ফারুকের স্ত্রী তারা বিবি এলাকার অসৎ প্রকৃতির মানুষ, তাদের কাজ মানুষকে মিথ্যা মামলা মোকর্দ্দমায় ফাঁসিয়ে ফায়দা হাসিল করা।

এরই ধারাবাহিকতায় আমাদের এলাকায় তারা ত্রাসের রাজত্ত্ব কায়েম করেছে, এমনকি তারা প্রশাসনকেও মানতে চায়না। তাদের অত্যাচারে আমরা অতিষ্ট, তাদের নির্যাতন সহ্য করতে করতে আমাদের দেয়ালে পিঠ ঠেকে গেছে। অনতিবিলম্বে অসহায় আতাউর রহমান ও তার আত্মীয়-স্বজনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে এলাকায় শান্তি প্রতিষ্ঠার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

মার্চ ০৭, ২০২১ at১৫:২৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরআইআর/এমআরএইস