মানুষের সেবা করার জন্য শেখ হাসিনা রাজনীতি করেন – কাজী নাবিল

যশোর-৩ সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ রাজনীতির অপর নাম হলো সমাজসেবা। রাজনীতির মাধ্যমে দেশ ও সমাজের সেবা করা যায়। আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সেবা করার উদ্দেশ্যেই রাজনীতি করেন। সেই জন্য তিনি দেশের অভূতপূর্ব উন্নয়ন করতে সক্ষম হয়েছেন। তাঁর নেতৃত্বে দেশ বিদ্যুতের গতিতে এগিয়ে যাচ্ছে। তাই সবাই শেখ হাসিনার জন্য দোয়া করবেন। শেখ হাসিনা ভাল থাকলে দেশ নিরাপদ থাকবে। উন্নয়নের চাকা সচল থাকবে।

শনিবার (৬ মার্চ) বিকালে সদর উপজেলার হৈবতপুর ইউনিয়নের রহমতপুর আফতাব ইয়া বহুমূখী মাদ্রাসা মাঠে বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিলে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

বারীনগর বাজার কেন্দ্রীয় মসজিদের খতিব মুফতি আলাউদ্দিনের সভাপতিত্বে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে যশোর উন্নয়নের মহাসড়কে অগ্রভাগে স্থান করে নিয়েছে। শেখ হাসিনা ফজরের নামাজ শেষে কুরআন তেলোওয়াতের পর দেশের মঙ্গল কামনা করে উন্নয়ন কাজ শুরু করেন। শেখ হাসিনার উপর আল্লাহর রহমত আছে। তাই তাঁর হাত দিয়ে দেশের আমূল পরিবর্তন হচ্ছে। দেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। উন্নয়ন কর্মকান্ড ধরে রাখতে সবার কাছে তিনি শেখ হাসিনার জন্য দোয়া চান।

ওয়াজ মাহফিলে আমন্ত্রিত অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু। প্রধান বক্তা ছিলেন ঢাকার মাওলানা আব্দুল্লাহ আল-আমিন। দ্বিতীয় বক্তা ছিলেন মাওলানা রবিউল ইসলাম।

এ সময় কাজী নাবিল আহমেদের সাথে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি দাউদ হোসেন দফাদার, আওয়ামী লীগনেতা ওয়াহিদুজ্জামান বাবলু, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, সদস্য এস এম রবি সিদ্দিকী, শেখ জাহিদুর রহমান লাবু, জেলা শ্রমিকলীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নু,

আরো উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সম্পাদক লুৎফুল কবীর বিজু, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার, যুগ্ম-আহবায়ক শহীদুজ্জামান শহীদ, কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহিদুর রহমান শহিদ, কচুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহামুদ হোসেন, ইউপি সদস্য ইনসার আলী, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি প্রভাষক লিয়াকত আলী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, সাবেক সাংগঠনিক সম্পাদক সাঈদ সরদার, এম এম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ইমরান হোসেন, যবিপ্রবি ছাত্রলীগের হল সভাপতি বিপ্লব দে শান্ত, ছাত্রলীগ নেতা রাফায়েত রিওন, চুড়ামনকাটি ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি তানভীর রকসি প্রমুখ।

এরপর কাজী নাবিল আহমেদ যশোর নিউমার্কেটে হাউজিংয়ের নির্মাণধীন মার্কেট পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন হাউজিংয়ের উপ-বিভাগীয় প্রকৌশলী রিদোয়ার হোসেন, প্রশাসনিক কর্মকর্তা ইমাদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফারুক আহমেদ কচি, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সুখেন মজুমদার, উপশহর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক শওকত হোসেন রত্ন

নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওসমান গণি, জেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক নাজমুল হুদা পনিসহ তাঁর সফরসঙ্গীবৃন্দ।

মার্চ ৬, ২০২১ at২১:২৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআরজে/এমএসএইস