আবারও ভাইরাল শাহরুখ কন্যা সুহানা

ফের ভাইরাল শাহরুখ কন্যা। রাতের বেলায় লাস্যময়ী ছবিতে মুগ্ধ করেছেন নেটিজেনদের। রাতে রান্নাঘরের ছবি তুলে সঙ্গে সঙ্গে আপলোড দিয়েছেন। চিজ কুরিয়ে নিতে নিতেই বলেছিলেন, ‘সে চিজ!’ সকাল হওয়ার আগেই ছবিতে লাইকের সংখ্যা চার লাখ ছুঁই ছুঁই। সুহানার পরনে ছিল নুড রঙা ক্রপ টপ এবং হাই ওয়েস্ট বটমস। গলায় ঝকঝকে মুক্তোর সেট। হাতের ভঙ্গিতে বুঝিয়ে দিলেন হটনেসের নিরিখে তিনিই সেরা।

এদিন রান্নার ছবির পাশাপাশি বন্ধুবান্ধবের সঙ্গে তোলা ছবিও আপলোড করেন তিনি। সবকটি ছবিতেই লাইকের বন্যা বইছে রীতিমতো। বর্তমানে ইনস্টাগ্রামে দেড় মিলিয়ন ফলোয়ার সুহানার। জনপ্রিয়তার দিক থেকে বি-টাউনের অন্য স্টারকিডদের তুলনায় অনেকটাই এগিয়ে। অবশ্য ফিল্ম দুনিয়ায় আসতে নারাজ তিনি। তার পছন্দ থিয়েটারের মঞ্চ। অবশ্য বহুবার পর্দায় তাকে দেখার আর্জি জানিয়েছেন ভক্তরা।

ইনস্টাগ্রামের সুহানার আরও ছবি

লকডাউনের সময় মন্নতেই ছিলেন সুহানা। বাবা শাহরুখ খানের সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটিয়েছেন স্পটলাইটের আড়ালে। মা গৌরীকেও সাহায্য করেছেন ডিজাইনের কাজে। অবসরে বেলি ড্যান্সের অনলাইন ক্লাসও করেছেন। আইপিএল চলার সময় দুবাইতেও গিয়েছিলেন পরিবারের সঙ্গে। প্রতিবারই তার ছবি কিংবা ভিডিও সারা ফেলছে সামাজিক যোগাযোগমাধ্যমে।