দুর্গাহাটায় গামের্ন্টস্ নারী কর্মী ধর্ষনের শিকার, ৪ জনের নামে থানায় মামলা

গুড়ার গাবতলী দুর্গাহাটায় বাজারের উত্তর পার্শে অবস্থিত স্বপন গামের্ন্টস্ থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে এক মহিলা গামের্ন্টস্ কর্মীকে হাত পা বেধে ধর্ষন করার অভিযোগে থানায় ৪ জনের নামে মামলা করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে ফেব্রুয়ারী মাসের ২৪ তারিখ সন্ধ্যা পোনে ৭ ঘটিকায় স্থানীয় একটি বাাঁশঝাড়ে। ধর্ষনের শিকার ওই গামের্ন্টস্ কর্মী নিজেই বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

থানার এজাহার ও ধর্ষনের শিকার ওই নারী গামের্ন্টস্ কর্মী জানান, প্রতিদিনের ন্যায় ঘটনার দিন ২৪ ফেব্রুয়ারী পাাঁচকাউনিয়া পাড়া বাড়ি থেকে ৩ কিলো মিটার দুরে সকাল ৮ টায় এসে দুর্গাহাটা বাজারের উত্তর পার্শ্বে স্বপন গামেন্টস্ কর্মে যোগদান করেন। কাজ শেষে সন্ধ্যা ৬ টায় বাড়ির উদ্দেশ্যে একাই ওই নারী গামের্ন্টস্ কর্মী পায়ে হেটে রওয়ানা হন। সন্ধ্যা পোনে ৭ টায় শিলদহবাড়ি এলাকার জনৈক মোজাম মাষ্টারের বাড়ির নিকট পৌঁছিলে অন্ধকারে মধ্য ওৎ পেতে থাকা শিলদহবাড়ি পশ্চিমপাড়া গ্রামের বাবলু মোল্লার ছেলে হারুন (১৯), মজনু প্রাং ছেলে রায়হান প্রাং (১৯), মতি মোল্লার ছেলে সবুজ মোল্লা (২২) ও আব্দুল লতিফ মোল্লার ছেলে তৌহিদ মোল্লা (২৩) মুখ চেপে ধরে ২.৩.৪ আসামী রশি দিয়ে হাত পা বেধে সবুজের বাড়ির পুর্বপার্শে বাঁশঝাড়ে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ১ নং আসামী হারুন জোর পুর্বক ধর্ষন করে।

এর পর ধর্ষনের বিষয়টি আসামীরা মোবাইল ফোনে সাক্ষি সাকিলকে জানালে সে ও অন্যান্য সাক্ষিরা এসে ধর্ষিতাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়। এঘটনায় স্থানীয়ভাবে আপোষ মিমাংসার চেষ্টা করে না হওয়ায় ধর্ষিতা নিজে বাদী হয়ে তার চাচীকে সাথে নিয়ে থানায় এসে ২৭ ফেব্রুয়ারী উপরোক্ত আসামীদের বিরুদ্ধে মামলা করে।

এব্যপারে থানার ইন্সপেক্টর (অপরেশন) মোঃ লাল মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দুর্গাহাটা স্বপন গামের্ন্টস্’র এক নারী কর্মী ধর্ষন হয়েছে মর্মে থানায় একটি মামলা দিয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

ফেব্রুয়ারি ২৭, ২০২১ at১৮:১০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএ/এমএসএইস