নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদ জনগণের সেবক হতে চান সেলিম

যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনে এক নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন করতে চান মো. সেলিম হোসেন। তিনি জনগণের কাছে গিয়ে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দেওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, ‘জনগণের দোড়গোড়ায় যাবো। ঐতিহ্যের নরেন্দ্রপুর ইউনিয়নের নরেন্দ্রপুর গ্রামকে সুন্দর, চলাচলের জন্য সচল রাস্তা-ঘাট নির্মাণ, সুশাসিত এবং উন্নত ওয়ার্ড গড়বো। সেই উন্নত ওয়ার্ড গড়ার লক্ষ্যে আমি কাজ করবো। আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে জনগণের কাছে ভোট ও দোয়া প্রত্যাশা করে তিনি বলেন, ‘আপামর জনগণ তাদের সেবক হিসেবে নির্বাচিত করে সেবা করার সুযোগ দেবেন।’

ইতিমধ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে নরেন্দ্রপুর ইউনিয়নবাসীর মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ইউপি নির্বাচনে প্রার্থী হবার বিষয়টি নিশ্চিত করেছেন নরেন্দ্রপুর গ্রামের মো. সেলিম হোসেন।

সেলিম হোসেন নরেন্দ্রপুর এক নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। যশোর জেলা তাঁতী লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য ছিলেন। এছাড়া রূপদিয়া বাজার বণিক সমিতির সদস্য। তিনি ইতোমধ্যে আওয়মী লীগের বিভিন্ন কর্মকা- ও সভা-সমাবেশে যোগদান করে নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে তৃণমূল নেতাকর্মীদের কাছে পরিচিতি পেয়েছেন।

তিনি বলেন, ‘আমি দেশের দুর্যোগ মুহুর্তে ইউনিয়নে বিভিন্ন গ্রামে খাদ্য সহায়তার পাশাপাশি আর্থিক অনুদান দিয়েছি। পাশাপাশি ঈদ, পূজাসহ ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। আসন্ন ইউপি নির্বাচনে নির্বাচিত হতে পারব বলে আশা রাখি।’তিনি বলেন, আমার ইউনিয়নকে আধুনিকায়ন ও তরুণ প্রজন্মের জন্য এলাকার মানুষের খেলাধুলার পরিবেশ সৃষ্টি করবো। বর্তমানে মাদকের ছোবল থেকে এলাকার যুব সমাজকে রক্ষার জন্য খেলাধুলার বিকল্প নেই। এ কারণেই যুব সমাজকে ক্রীড়ামুখি করতে হবে। যাতে মাদক থেকে আমাদের যুব সমাজকে রক্ষা করতে পারি। এক নং ওয়ার্ডসহ ইউনিয়নকে মাদক মুক্ত হিসেবে গড়ে তুলতে পারি সেজন্য সকলের সহযোগিতা কামনা করি।

তিনি বলেন, যুব সমাজকে ক্রীড়া মুখি করতে পারলেই সন্ত্রাস মুক্ত ইউনিয়ন গঠন সহজ হবে। ওয়ার্ড তথা ইউনিয়ন পরিষদের সকল কর্মকা- স্বচ্ছ ও জবাবদিহিতার মধ্যে নিয়ে আসা হবে। ইউনিয়ন হবে দুর্নীতি মুক্ত। মানুষ যাতে পরিষদে এসে সহজে সেবা পেতে পারে তার জন্য যা যা করণীয় তা করা হবে।

নরেন্দ্রপুর গ্রামের আনজের আলীর ছেলে সেলিম হোসেন। আওয়ামী পরিবারের সন্তান সেলিম হোসেন।

এদিকে, ভোটের প্রচারণার অংশ হিসাবে এলাকার মানুষের কাছে যাচ্ছেন। মানুষও তাকে নির্বাচনে মাঠে চাচ্ছেন বলে জানান তিনি। আসন্ন ইউনয়ন পরিষদের নির্বাচনে তাকে ঘিরে হাট-বাজার ও চায়ের দোকানে এখন আলোচনা-সমালোচনার ঝড় চলছে।

ফেব্রুয়ারি ২৭, ২০২১ at১৭:১৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ডিজে/এমএসএইস