নরসিংদী পৌরসভার ৪ টি স্থগিত কেন্দ্রে পুনঃভোটগ্রহণ হবে – জেলা প্রশাসক

নরসিংদী পৌরসভা সাধারণ নির্বাচন ২০২১ এর বন্ধ ঘোষিত ৪ টি ভোটকেন্দ্রে পুনঃভোট গ্রহণ উপলক্ষে নিয়োগকৃত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্ধের সাথে সমন্বিত ব্রিফিং সেশন ২৭ ফেব্রুয়ারি শনিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সমন্বিত ব্রিফিং সেশনে সভাপতিত্ব করেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।সভায় পুলিশ সুপার কাজী আশরাফুল আজীজ পিপিএমসহ জেলা প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তাগণ।

সভাপতি তাঁর বক্তব্যে নির্বাচনী দায়িত্ব পালনের জন্য নিয়োগকৃত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও আইন-শৃঙখলা রক্ষাকারী বাহিনীর সদস্যগণকে প্রয়োজনীয় আইন-বিধি এবং পালনীয় দায়িত্বসমূহের বিষয়ে সম্যক ধারণা রাখা এবং একটি অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সমন্বিতভাবে কাজ করার বিষয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য, ১৭ নং বৌয়াকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার ২৮১৮ জন এরমধ্যে পুরুষ ভোটার ১৪২৯ এবং নারী ভোটার ১৩৭৯ জন। ৩৩ নং ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার ২০৫০ জন, এরমধ্যে পুরুষ ১১০৫ এবং নারী ভোটার ৯৪৫ জন। ৩৩ নং ইউএমসি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পুরুষ ভোটার ২০৯৩ জন এবং ৩৪ নং ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নারী ভোটার ২১৭৬ জন।

ফেব্রুয়ারি ২৭, ২০২১ at১৬:৫০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এনএ/এমএসএইস