কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংঘর্ষে কোটচাঁদপুরের যুবক নিহত

ঝিনাইদহের কালীগঞ্জে তিন মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে সৌভিক বিশ্বাস (১৮) নামে এক যুবক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৪জন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতবিলা (ইশেরবাই) নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিস সদস্যরা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। নিহত সৌভিক বিশ্বাস কোটচাঁদপুর পৌরসভার দুধসারা গ্রামের শিমুল বিশ্বাসের ছেলে।

আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে। তবে প্রাথমিকভাবে তাদরে নাম পরিচয় পাওয়া যায়নি।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, নিহত সৌভিক বিশ্বাস মোটরসাইকেল যোগে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে পাতবিলা তেল পাম্পের সামনে পৌছালে একটি যাত্রীবাহি বাস ক্রসের সময় বাসের পিছন থেকে একটি মোটর সাইকেল অভারটেকিং করতে যায়। ফলে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিছন থেকে আসা আরো একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই মোটর সাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে শিমুল মারা যায়। এসময় আহত হয় আরো ৪ মোটর সাইকেল আরোহী।

ফেব্রুয়ারি ২৬, ২০২১ at২১:৩৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমআর/এমআরএইস