যশোরে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

যশোরের সদর উপজেলার শাহাবাসপুর গ্রামে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ উঠেছে। ওই ছাত্রীর মা জায়েদা বেগম কোতয়ালী মডেল থানায় একই গ্রামের আক্কেল আলীর ছেলে সোহাগ আলীর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন। ভুক্তভোগী পরিবারটি এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

অভিযোগে জায়েদা বেগম জানান, তার বাড়িটি গ্রামের দক্ষিণপাড়ার মাঠপাড়ায় অবস্থিত। গত বুধবারের দিনের বেলায় তিনি ও তার স্বামী বাড়িতে ছিলেন না। তার মেয়ে দুপুরের খাবার খেয়ে রুমে ঘুমে ছিল। ওই অবস্থায় সোহাগ আলী তার রুমে ঢুকে ঘরের দরজা বন্ধ করে দেয়। তারপর দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। তার মেয়ে বাঁধা দিলে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। মেয়ের চিৎকার শুনে প্রতিবেশিরা এসে দরজা ভেঙ্গে তার মেয়েকে উদ্ধার করে। এ বিষয়ে তিনি থানায় লিখিত অভিযোগ দিলে এলাকার মথুরাপুর গ্রামের বাসিন্দা সোহাগ আলীর আত্মীয় ইউপি সদস্য শাহাজান আলী ওরফে কসাই শাহাজান অভিযোগটি প্রত্যাহার করে দিতে প্রাণনাশের হুমকি দিচ্ছে। থানায় অভিযোগ করে তার পরিবার এখন চরম নিরাপত্তাহীনতায় পড়ে গেছে। তিনি সুষ্ঠু বিচার পেতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

আরও পড়ুন:
ঘোড়াঘাটে এক প্রতারক শিক্ষকের প্রতারণা
মুক্তিযোদ্ধা তালিকা থেকে বাদ পড়ার খবর শুনে মৃত্যুর কোলে ঢলে পড়লেন সাহার উদ্দিন
নির্বাচনী প্রচার-প্রচারণায় মুখরিত কালীগঞ্জের পৌরসভা

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এস আই সুকুমার কুন্ডু বলেন, এ ধরণের একটি অভিযোগের তদন্ত আমি করেছে। ঘটনাটি সঠিক। আসামীদের বাড়িতে অভিযান চালানো হয়েছে। বাড়িতে না পাওয়ায় আটক করা সম্ভব হয়নি। অভিযান অব্যবহত চলছে।

ইউপি সদস্য শাহাজান আলী বলেন, আমি ওই ওয়ার্ডের জনপ্রতিনিধি নয়। তবে তারা দু’পক্ষই আমার কাছে মানুষ। মিমাংসা করার উদ্দেশ্যে আমি সেখানে গিয়েছিল। ভুক্তভোগী পরিবারকে কোন হুমকি দিয়নি। এ অভিযোগটি মিথ্যা।

ফেব্রুয়ারি ২৬, ২০২১ at ২১:১০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরএ/তআ