প্রধানমন্ত্রীও সবসময় মাস্ক পড়েন, আপনারাও পড়ুন: শেরপুরে মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে সবসময় মাস্ক পড়েন এবং সবাইকে মাস্ক পড়তে বলেন। তাই রোগবালাই থেকে মুক্ত থাকতে আপনারাও নিয়মিত মাস্ক পড়ুন। মাস্ক পড়লে শুধু করোনা থেকে নয়, ধুলোবালি থেকেও রক্ষা পাওয়া যায়। তাতে ঠান্ডাজনিত রোগ হওয়ার সম্ভাবনা খুবই কম থাকে। তিনি আজ (২৩ ফেব্রুয়ারি) মঙ্গলবার সকালে তার নির্বাচনী এলাকা শেরপুরের নকলা উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে হত দরিদ্রদের মাঝে শীতের কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দেরিতে শীতবস্ত্র বিতরণের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, আপনারা জানেন কিছুদিন আগে পৌরসভা নির্বাচন ছিল। কেউ যাতে বলতে না পারে পৌরসভা নির্বাচনের আগে আগে কম্বল বিতরণ করে নির্বাচনে প্রভাব বিস্তার করেছি, সেজন্য নির্বাচনের পর বিতরণ করেছি।
কম্বল বিতরণকালে তার সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুুশফিকুর রহমান, ইউপি চেয়ারম্যান রেজাউল হক হিরাসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরী নকলা উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১ হাজার এবং নালিতাবাড়ী উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১ হাজার ৩শসহ মোট ২ হাজার ৩শ হত দরিদ্রের মাঝে কম্বল বিতরণ করবেন। এছাড়া উপজেলা নির্বাহী অফিস, থানা পুলিশ, স্বাস্থ্য বিভাগসহ বিভিন্ন শ্রেণিপেশার আরও ৭শ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে।

ফেব্রুয়ারি ২৩, ২০২১ at১৬:৩০:৪২ (GMT+06)
দেশদর্পণ/এসএইস/এমএসএইস