২৮ ফেব্রুয়ারি নয়, যশোর পৌরসভার ভোট মার্চের ১৫ থেকে ২০ তারিখের মধ্যে

২৮ ফেব্রুয়ারি নয়, যশোর পৌরসভার ভো্ট, হবে মার্চ মাসের ১৫ থেকে ২০ তারিখের মধ্যে। জানিয়েছেন স্বয়ং প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। সোমবার যশোর সার্কিট হাউজে যশোর-ঝিনাইদহ জেলার পৌরসভার সাধারণ নির্বাচন উপলক্ষে আইন-শৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন ।

প্রধান নির্বাচন কমিশনার আরও বলেন, মামলার কারণে যশোর পৌরসভার ভোট গ্রহণ ২৮ ফেব্রুয়ারি হচ্ছে না। যে মামলা ছিল তা ইতিমধ্যে উচ্চ আদালতে নিষ্পত্তি হয়ে গেছে। যশোর পৌরসভার ভোট গ্রহণে নতুন করে আর কোন আইনি বাঁধা নেই। মার্চ মাসের মধ্যেই ভোট গ্রহণ সম্পন্ন করা হবে বলেও তিনি জানান।

কে এম নুরুল হুদা বলেন, নিয়ম অনুসারে আবারো প্রার্থীরা প্রচারণার সুযোগ পাবেন। প্রার্থীদের প্রচারণা যে কয়েকদিন স্থগিত করা হয়েছিল বিধি মোতাবেধ সেই কয়েকদিন বর্ধিত করা হবে।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, আইডিইএ প্রকল্প পরিচালক ব্রিগেডিয়াল জেনারেল আবুল কাশে মোহাম্মদ ফজলুল কাদের, যশোরের জেলা প্রশাসক তজিমুল ইসলাম খান, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দ্দার, ঝিনেইদহের জেলা প্রশাসক মুনতাসিরুল ইসলাম মামুন, পুলিশ সুপার সরোজ কুমার নাথ, খুলনা বিভাগীয় নির্বাচন কর্মকর্তা ইউনুস আলী, যশোর জেলা নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবির ও ঝিনইদহ জেলা নির্বাচন কর্তকর্তা রোকুন্নুজ্জামান।