রাণীশংকৈলে মহান একুশে ফেব্রুয়ারি পালিত

ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলায় ২১ ফেব্রুয়ারি রবিবার যথাযোগ্য মর্যাদায় ও নির্ধারিত কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়। এ উপলক্ষে রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে শহীদ মিনারে রাত ১২.০১ মিনিটে উপজেলা প্রশাসনসহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন বিভিন্ন শিক্ষা- সামাজিক- রাজনৈতিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান পুষ্পস্তবক অর্পণ করে।

এ সময় সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী, সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, উপজেলা চেয়ারম্যান- শাহরিয়ার আজম মুন্না, ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির, সিনিয়র সহকারি পুলিশ সুপার সার্কেল রানীশংকৈল তোফাজ্জল হোসেন, সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহা, ওসি এস এম জাহিদ ইকবাল, আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, সম্পাদক তাজউদ্দিন, নবনির্বাচিত পৌরমেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান- সোহেল রানা, ওসি এস এম জাহিদ ইকবাল, সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, ও অন্যরা উপস্থিত ছিলেন।

সকালে একই কলেজমাঠে ছাত্র-ছাত্রীদের মাঝে চিত্রাংকন, আবৃত্তি ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই সাথে প্রভাষক সুকুমার মোদকের পরিচালনায় শিল্পিরা সংগীত পরিবেশন করেন। ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে এখানে ২১এর উপর আলোচনা সভায় বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলি, সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহা, আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ওসি এস এম জাহিদ ইকবাল, কবি- সাংবাদিক অধ্যাপক আনোয়ারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, মহিলালীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ প্রমুখ।

এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন প্রভাষক প্রশান্ত বসাক। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ফেব্রুয়ারি ২১, ২০২১ at১৮:০৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এইসকে/এমআরএইস