স্ত্রীকে ধর্ষণের মামলায় স্বামী গ্রেফতার

স্ত্রীকে (১৭) ধর্ষণের অভিযোগে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের স্বাধীন হোসেনকে (২০) আটক করেছে দামুড়হুদা মডেল থানার পুলিশ। শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাকে জয়রামপুর গ্রাম থেকেই আটক করা হয়।

অভিযোগে জানাযায়, ওই স্কুলছাত্রী (স্ত্রী) গত বছরের ৫ নভেম্বর তার খালার বাড়িতে বেড়াতে যায়। এরপর সে সেখানে জহুরুল ইসলাম নামে এক দোকানির দোকানে চকলেট কিনতে যায়। তখন স্বাধীন তাকে ফুসলিয়ে বন্ধু রাহুলের বাড়িতে নিয়ে আটকে রেখে ধর্ষণ করে। খবর পেয়ে তার পরিবার তাকে সেখান থেকে উদ্ধার করে এবং পরে থানায় লিখিত অভিযোগ করে। বিষয়টি মিমাংসা হলে তাদের বিয়ে দেয়া হয়। তবে মেয়ের বয়স কম হওয়ায় তখন কাবিননামা তৈরি করা হয়নি।

এরপর স্বাধীন ওই স্কুলছাত্রী এক মাস সংসার করেন। এরপর স্বাধীন বিয়ের বিষয়টি অস্বীকার করে এবং স্ত্রীকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।
এ ঘটনার পর শুক্রবার বিকেলে স্কুলছাত্রীর খালা পাঁচজনের নাম উল্লেখ করে দামুড়হুদা মডেল থানায় ধর্ষণের মামলা করেন।

এজাহারে উল্লেখিত অভিযুক্ত পাঁচ আসামি হলেন, জয়রামপুর মাঠপাড়ার গ্রামের স্বাধীন (২০), রাহুল(২০), শাকিল (২০), জয়রামপুর মাঠ পাড়ার তাহাজ্জত মালিথা(৫৫) ও দামুড়হুদার নাপিতখালি গ্রামের দামুড়হুদা সদর ইউনিয়নের সরকারি কাজি কুতব উদ্দিন(৫৫)।

দামুড়হুদা মডেল থানার সেকেন্ড অফিসার এসআই বাকি বিল্লা জানান, ধর্ষণের মামলার পর ১নম্বর আসামি স্বাধীনকে গ্রেফতার করা হয়েছে। বাদী-বিবাদী পক্ষ আপোষ মিমাংসার জন্য শনিবার পর্যন্ত সময় নিয়েছে। আপোষ মীমাংসা না হলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।