সৎ ভাইয়ের হাতে বোন খুন, আটক-৩

পুকুরে হাঁস নেমে পানি ঘোলা করার জের ধরে সৎ ভাইয়ের হাতে বড় বোন খুন হয়েছে। নিহতের নাম পারুল বেগম (২৯)। শুক্রবার (১৯ ফেব্রুয়ারী) ভোলার চরফ্যাশান পৌরসভা ৬নং ওয়ার্ডের খাসপাড়া এলাকায় এঘটনা ঘটে বলে জানা যায়।

এসময় গুরুতর আহত হন নিহতের মা ছফুরা বেগম (৫৫)। গুরুতর আহত ছফুরাকে বরিশাল শেরই বাংলা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

সরেজমিনে গেলে প্রত্যক্ষদর্শী প্রতিবেশী বারেকের ছেলে ফিরোজ বলেন, পারুলের সৎ ছোট ভাই আনোয়ার ও পারুল একই বাড়িতে ছেলে মেয়ে নিয়ে আলাদা থাকে।

শুক্রবার বিকেলে পারুলের হাঁস আনোয়ারদের ছোট পুকুরে নেমে পানি ঘোলা করার বিষয়কে কেন্দ্র করে বিবাদের সৃষ্টি হলে পারুলের পিতা কাশেম খনকার এসে পারুলকে চড় থাপর মারে। এসময় ছেলে আনোয়ারকে শাসন না করে বাকবিতন্ডায় উস্কানী দিলে আনোয়ার ঘর থেকে লোহার শাবল এনে পারুলের মাথায় গুরুতর আঘাত করলে পারুল ওই পুকুর পাড়ের মাটিতে লুটিয়ে পড়ে।

এসময় প্রতিবেশীরা পারুলকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় চরফ্যাশন থানা পুলিশ পারুলের পিতা কাশেম খনকার, সৎ বোন নাহিদা ও অভিযুক্ত আনোয়ারের স্ত্রী রিনাকে আটক করলেও আনোয়ার পলাতক রয়েছে।

নিহতের স্বামী মো. আজাদ বলেন, আমি স’মিলে কাজ করার সময় খবর পেয়ে হাসপাতালে ছুটে আসি। পারুলের ১২বছর ও ২বছরের দুটি কন্যা শিশু ও ১৫ বছরের এক ছেলে রয়েছে। তাঁর মায়ের হত্যার বিচার চেয়ে কান্নায় ভেঙ্গে পড়ে।

এবিষয়ে এএসপি সার্কেল সাব্বির আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শনিবার সন্ধ্যায় তিনি বলেন, আটক ৩ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা প্রক্রিয়াধিন রয়েছে বলেও চরফ্যাশন থানার ওসি মনির হোসেন জানিয়েছেন।