অন্যের স্ত্রীকে বিয়ে করে বিপদে ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির!

এক সময়ের জাতীয় দলের নিয়মিত মুখ ছিলেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। তার নারী ভক্ত-বান্ধবী নিয়ে নানা মুখরোচক গল্প রয়েছে। অবশেষে গত ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন নাসির। বিয়ে করেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রীর সঙ্গে ছবি পোষ্ট করেন জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার। তবে এরই মধ্যে অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা তাম্মি।

এ জন্য থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন তার বর্তমান স্ত্রীর স্বামী দাবি করা রাকিব নামের এক ব্যক্তি। তবে জিডি নাসিরের বিরুদ্ধে করা হয়নি। এটি তার স্ত্রী তামিমার বিরুদ্ধে করা হয়েছে।

তাছাড়া আজ শনিবার এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভাইরাল হয়েছে। সেই পোস্টে তামিমার স্বামী রাকিবের পক্ষে দাবি করা হয়েছে, এখনও তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও।

এর আগে ক্রিকেটার নাসির হোসেনের একটি ফোন রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে শোনা যায় ফোন করে এক ব্যক্তিকে জিডি করার বিষয়টি ধামাচাপা দিতে বলেছেন নাসির। রাকিব নামে ওই ব্যক্তি ফোনে নাসিরকে প্রশ্ন করেন- আপনি কি তামিমা সম্পর্ক সব কিছু জানেন? জবাবে নাসির হোসেন বলেন, তার সব কিছু জেনে-শুনেই আমি তাকে বিয়ে করেছি। তার বাচ্চা আছে, আগেও বয়ফ্রেন্ড ছিল, সবকিছুই আমি জানি। আপনার বউ আপনার সঙ্গে ভালো থাকলে নিশ্চয়ই ১১ বছরের সংসার ভেঙে আমার কাছে চলে আসত না। পাল্টে প্রশ্নে রাকিব নাসিরকে বলেন আপনি কি চাননা আমি তামিমাতে নিয়ে ভালো থাকি?’ এভাবে চার মিনিট ২৮ সেকেন্ড কথা বলেন নাসির ও তার স্ত্রীর স্বামী দাবি করা রাকিব।