ফরিদপুর মধুখালীতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় চৌগাছার তরিকুল নিহত

যশোরের চৌগাছার তরিকুল ইসলাম (৩৫) মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মারা গেছেন।

বুধবার দিবাগত রাতে ঢাকা-যশোর সড়কের ফরিদপুর মধুখালী বাজার সংলগ্নে এই দূর্ঘটনা ঘটে। সে চৌগাছা পৌরসদরের বিশিষ্ঠ ব্যবসায়ী নজরুল ইসলামের ছোট ছেলে।

দূর্ঘটনায় যশোরের চুড়ামনকাটি বাজারের আলমগীর কবিরসহ আরও দু’ব্যক্তি আহত হয় বলে জানা গেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, তরিকুল ইসলাম জরুরী কজে গত রবিবার ঢাকাতে যায়। বুধবার সন্ধ্যার পর সে একটি প্রাইভেটকার যোগে চৌগাছার উদ্যোশে রওনা হয়। রাত ১০ টার পর যশোর-ঢাকা সড়কে ফরিদপুর মধুখালী বাজার সংলগ্নে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় তরিকুল ইসলাম। মারাত্মক আহত হয় যশোর সদর উপজেলার চুড়ামনকাটি বাজারের বাসিন্দা ফটো সাংবাদিক আলমগীর কবিরসহ আরও দুই ব্যক্তি। তবে আহত অন্যদের নাম পরিচয় জানা যায়নি। স্থানীয়রা হতহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজে নিয়ে যান।

বৃহস্পতিবার বিকেলে নিহত তরিকুল ইসলামের মরাদেহ চৌগাছায় পৌছায়। মরাদেহ চৌগাছার সাবেক উত্তরণ সিনেমা হল সংলগ্ন তাদের নিজ বাসার সামনে কিছু সময় রাখা হয়। এরপর মরাদেহ উপজেলার কয়ারপাড়ায় গ্রামের বাড়িতে নেয়া হয়। সেখানে বাদ আসর নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।

ফেব্রুয়ারি ১৮, ২০২১ at১৯:০৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আকি/এমই/এমএসএইস