রাজশাহী মেডিকেলে দালাল চক্রের ১৭ জন সদস্য গ্রেফতার

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) অভিযান চালিয়ে দালার চক্রের ১৭ সদস্যকে গ্রেফতার করেছে (মহানগর গোয়েন্দা শাখা) ডিবি পুলিশের একটি দল।

গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় রামেকের বহিঃবিভাগ ও জরুরী বিভাগের সামনে থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আরএমপি পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার মো” রুহুল কুদ্দুস।

তিনি জানান, এই দালাল চক্রের সদস্যরা দির্ঘদিন ধরে রোগী ও রোগীর আত্বীয়-স্বজনদের উন্নত চিকিৎসার প্রলোভন দিয়ে বিরক্তিকর কাজসহ টানাহেচড়ার মত আচরন করে যার ফলে জনমনে ভীতির সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এর নির্দেশে রামেকে অভিযান চালিয়ে দালান চক্রের ১৭ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো মোঃ হাসিববু ইসলাম(২৩), পিতা-হারুন অর রশিদ, মোঃ বাদল (৩৮), পিতা-আবুল হোসেন, শ্রী প্রসাদ দাস (২২), পিতা-মৃত লক্ষণ দাস, কাজিহাটা, মোঃ আঃ জলিল রাজা (৫৫), পিতা-জসিম উদ্দিন, গ্রাম-লক্ষীপুর টিবি রোড, তারা চিার জনই রাজপাড়া থানা এলাাকার বাসিন্দা। সুর্য (৫৫), পিতা-মৃত রমজান,বাড়ি নগরীর ডিংগাডোবা, মোঃ জুলমত (৪৩), পিতা-মৃত আজাহার আলী, বহরমপুর ব্যাংক কলোনী, মোঃ সাইদুর রহমান বাবু(৪২), পিতা-মোঃ কবির উদ্দিন, মেডিকেল কোয়াটার, মোঃ রিয়াজ (৩৫), পিতা-শফিকুল ইসলাম, গ্রাম-বহরমপুর লাইনের ধার, শ্রী সঙ্গীত(৪০), পিতা-মৃত সন্তোষ, গ্রাম-আইডি বাগানপাড়া, সেন্টু রায় (৪২), পিতা-মৃত নরেন রায়, গ্রাম-সিপাইপাড়া, সুমন আলী (৪১), পিতা-মৃত আশরাফ আলী, গ্রাম-কাজীহাটা, নূর হোসেন নাইম(২৩), পিতা-বেলাল হোসেন, গ্রাম-আলীগঞ্জ সকলের থানা-রাজপাড়া, বাবু (৬৫), পিতা-মৃত খন্দকার জসিম উদ্দিন, গ্রাম-হাদির মোড়, থানা-বোয়ালিয়া, স্বাধীন টিপু (২২), পিতা-মৃত স্বপন, গ্রাম-বুথপাড়া হরিজন কলোনী, থানা-মতিহার, আরিফ (৩০), পিতা-মৃত সালাম, গ্রাম-রায়পাড়া, থানা-কাশিয়াডাঙ্গা, মোঃ রনি শেখ (২৪), পিতা-মৃত আঃ রশিদ শেখ, গ্রাম-চাপাপুর, থানা-আদমদীঘি, বগুড়া, গ্রাম-হোটেল ফাল্গুনী লক্ষীপুর, থানা-রাজপাড়া, মোসাঃ রোজিনা(৩৫), পিতা-মোঃ তৌহিদুল, গ্রাম-সলুয়া, চারঘাট, রাজশাহী।

এ ব্যাপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। গতকাল বুধবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান মুখপাত্র।

ফেব্রুয়ারি ১৭, ২০২১ at১৭:০২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আকিি/এমআরআর/এমএসএইস