টঙ্গীতে টিআর প্রকল্পের ১ কোটি ৫ লক্ষ টাকার চেক বিতরণ

বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত টিআর প্রকল্পের আওতায় সমগ্র বাংলাদেশের এমপি কোঠায় বরাদ্দকৃত গ্রামীণ অবকাঠামো উন্নয়নে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, মসজিদ, মাদরাসা, শিক্ষা প্রতিষ্ঠান, মন্দির, উপসনালয় ক্ষুদ্র বরাদ্দের মাধ্যমে কাজের উৎসাহ ও মেরামতের ব্যয় হিসেবে প্রকল্পের আওতায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম পি এর আওতাভুক্ত মোট ১ কোটি ৫ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে।

উক্ত বরাদ্দের পরিমাণ ২০৪ টি মসজিদ, মাদরাসা, স্কুল, কলেজ ও জনকল্যাণ মূলক প্রতিষ্ঠানের স্ব-স্ব ক্ষেত্রে সভাপতি বরাবর এই চেক প্রদানের অনুষ্ঠানের কার্যক্রম করা হয়। রবিবার (১৪ ফেব্রুয়ারী) সকালে টঙ্গীর নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল (এম. পি)।

এছাড়াও উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস হোসেন, গাজীপুর মহানগর কৃষকলীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি মোঃ ফজলুল হক, স্থানীয় কাউন্সিলর নুরুল ইসলাম নুরু, টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর, সাধারন সম্পাদক মোঃ রেজাউল করিম, যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা প্রমূখ।

ফেব্রুয়ারি ১৪, ২০২১ at১৯:১২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআরএইস/এমআরএইস