মাগুরায় সাবেক সভাপতি প্রয়াত আলতাফ হোসেনের মৃত্যুবার্ষিকী পালিত

মাগুরা জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আলতাফ হোসেনের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এই উপলক্ষে আজ ১২ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১০ টায় মাগুরা জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে স্বরণ সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আবদুল ফাত্তাহ। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জান শিখর।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত মাগুরা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পঙ্কজ ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ আবু নাসির বাবলু, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাকি ইমাম, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড. শাখারুল ইসলাম শাকিল, জেলা কৃষক লীগের সভাপতি মিরুল ইসলাম, সাধারন সম্পাদক সাজ্জাদুল ইসলাম বিপু, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, সাধারন সম্পাদক আলি হোসেন মুক্ত সহ আরো অনেকেই।

এ সময় বক্তারা বলেন, আলতাফ হোসেন রাজনৈতিক জীবনে দীর্ঘ ২৮ বছর মাগুরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ২০০৪ থেকে ২০১৩ সাল মুত্যুর আগ পর্যন্ত জেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্বে ছিলেন।তিনি ১৯৬২ সালে ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে তাঁর রাজনৈতিক জীবন শুরু করেন। এছাড়াও তিনি মুক্তিযুদ্ধের সংগঠক ও ইতিবাচক বিভিন্ন কর্মকান্ডে জড়িত ছিলেন। এর আগে সকাল ৯ টায় ভায়না পৌর কবরস্হানে মরহুমের আত্বার শান্তি কামনা করা হয়।

ফেব্রুয়ারি ১৪, ২০২১ at১৫:৫৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএম/এমআরএইস