দামুড়হুদায় দেড়শ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ভারতীয় আমদানি নিষিদ্ধ ১৫০ বোতল ফেন্সিডিলসহ শাহাবুদ্দীন বাবুল (৩৯) নামের এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড ব্যাটালিয়ন (র‌্যাব)। আসামি বাবুল উপজেলার জয়রামপুর গ্রামের মল্লিকপাড়ার মৃত আব্দুল আজিজ মাষ্টারের ছেলে। শুক্রবার (১২ই ফেব্রুয়ারি) রাত ৮টা ১৫ মিনিটের সময় তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল শুক্রবার রাতে দামুড়হুদা বাসস্ট্যাণ্ড এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে বাসস্ট্যাণ্ডের পশ্চিম পাশে জনৈক মজিবরের টায়ারের দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে শাহাবুদ্দীন বাবুল নামের এক আসামিকে গ্রেফতারপূর্বক তার দখল হতে উদ্ধার করা হয় ১৫০ বোতল ফেন্সিডিল।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামিকে দামুড়হুদা মডেল থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সারণির ১৪(গ) ধারায় মামলা দায়ের করা হয়। বিষয়টি নিশ্চিত করে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন জানান, বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে।

এতদসংক্রান্তে এক শ্রেণির অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থসিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

ফেব্রুয়ারি ১৩, ২০২১ at১৯:১২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটিআর/এমএসএইস