গাইবান্ধা সরকারি মহিলা কলেজ শহরের ভিতরে স্থানান্তরের দাবিতে বাম জোটের অবস্থান কর্মসূচি

গাইবান্ধা সরকারি মহিলা কলেজ মূল শহরের ভিতরে স্থানান্তরের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে বাম গণতান্ত্রিক জোট, গাইবান্ধা জেলা সমন্বয় কমিটি।

শনিবার সকাল ১১টায় পৌর শহিদ মিনার চত্বরে অনুষ্ঠিত অবস্থান চলাকালে বক্তব্য রাখেন বাম গণতান্ত্রিক জোট, গাইবান্ধা জেলা সমন্বয়ক ও বাসদ জেলা সমন্বয়ক কমরেড গোলাম রব্বানী, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, বাসদ মার্কসবাদী জেলা সদস্য কাজী আবু রাহেন শফিউল্যাহ খোকন, জেলা কমিউনিস্ট পার্টির সহ-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মুরাদ জামান রব্বানী, কর্মসূচির সাথে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন গণফোরাম জেলা সভাপতি ময়নুল ইসলাম রাজা প্রমুখ।

বক্তগণ বলেন, কলেজের শিক্ষার্থী, অভিভাবক ও সুধিজনের মতামতের তোয়াক্কা না করে জেলা প্রশাসক একতরফাভাবে শহর থেকে দূরে মহিলা কলেজ স্থানান্তরের প্রস্তাব পাঠিয়েছে যা অত্যন্ত দু:খজনক। অথচ শহরের অভ্যন্তরেই অনেক পরিত্যাক্ত জায়গা আছে যেখানে মহিলা কলেজ স্থানান্তর করা যায়। তারা অবিলম্বে এ প্রস্তাব প্রত্যাহার করে প্রত্যাহার করে মুল শহরের অভ্যন্তরে যে কোন একটি স্থানে গাইবান্ধা সরকারি মহিলা কলেজ স্থানান্তরের দাবি জানান।

ফেব্রুয়ারি ১৩, ২০২১ at১৭:০৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ডিপি/এমএসএইস