দামুড়হুদায় আইনশৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা সভাকক্ষে উপজেলা আইনশৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার( ১১ ফেব্রুয়ারী) সকাল ১১ টার সময় দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান এর সভাপতিত্বে দামুড়হুদা উপজেলা আইনশৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আলী মুনছুর বাবু।

এছাড়া আরও উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব সুদীপ্ত সিংহ, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল খালেক, দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান কাজল, বিজিবি কর্মকর্তা, দামুড়হুদা উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা খাতুন, আব্দুল ওদুদ শাহ্ ডিগ্রী কলেজের প্রিন্সিপাল কামাল উদ্দিন , দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী ও সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন বকুল প্রমুখ।

উক্ত সভায় চোরাচালান প্রতিরোধ, নারী নির্যাতন , শিশু নির্যাতন, মাদক প্রতিরোধ, বাল্যবিবাহ প্রতিরোধ সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে টিকা গ্রহণের জন্য সকলকে উৎসাহিত করতে হবে এবং করোনা ভাইরাস প্রতিরোধে সবাই কে সাস্থ্যবিধি মেনে চলাফেরা করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন উপস্থিত অতিথি বক্তৃতাগন।

ফেব্রুয়ারি ১১, ২০২১ at১৯:৫৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটিআর/এমআরএইস