যশোরে গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ স্বজনদের

যশোর শহরের চাঁচড়া তেঁতুলতলা এলাকায় আইরিন সুলতানা রিনি (৩৫) নামে গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্বজনদের দাবি তার স্বামী পিয়াস তাকে পিটিয়ে হত্যা করেছে।

নিহত গৃহবধুর ভাই গিয়াসউদ্দিন গিয়া জানান, তার বোনাই পিয়াস একজন মাদকাসক্ত। সে প্রায়ই তার বোনকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে। এবং প্রায়ই তাদের সাংসারিক ঝগড়া-ফ্যাসাদ লেগে থাকত। আজ সকালে তার বোন মুঠোফোনে তাকে জানায়- পিয়াস আজও তার সঙ্গে ঝগড়া-ফ্যাসাদ করছে। এরপর দুপুরে তিনি জানতে পারেন বোনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে গিয়ে বোনের মরদেহ দেখতে পান। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত গৃহবধুর মেয়ে জাফরিন (৮) জানায়, সকালে মায়ের সঙ্গে বাবার ঝগড়া চলাকালে তাকে পাশের ঘরে আটকে রাখা হয়। এরপর কী হয়েছে তা সে বলতে পারে না।

২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল যশোরের জরুরি বিভাগের ডাক্তার দেলোয়ার হোসেন খান বলেন, ওই গৃহবধূর গলা ও পিঠে আঘাতের চিহ্ন ও তার কান দিয়ে রক্ত বের হচ্ছিল। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

কোতোয়ালি থানার এসআই অহেদুজ্জামান বলেন, নিহতের সুরতহাল রিপোর্টের কাজ চলছে। হত্যার খবর পেয়ে পুলিশের একটি টিম কাজ শুরু করেছে।

তার মরাদেহ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল , যশোর মর্গে রয়েছে।

ফেব্রুয়ারি ১১, ২০২১ at১৮:৩৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএসএইস/এমএসএইস