শ্রীকোল ইউনিয়ন ইউপি সদস্য পদে নির্বাচনের ঘোষনা দিলেন বি এম শাহাবুদ্দিন শিহাব

এ বছরের মার্চ-এপ্রিলে ইউনিয়ন পরিষদ নির্বাচনের কথা থাকলেও নানান জটিলতার কারনে নির্বাচন পিছানোর ইঙ্গিত পাওয়া গেলেও থেমে নেই ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীদের প্রচার-প্রচারণা। এরই মধ্যে মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে নির্বাচনের ঘোষনা দিলেন শ্রীকোল ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বি এম শাহাবুদ্দিন শিহাব বিশ্বাস। ইতোমধ্যে তিনি পোষ্টার-ব্যানার এবং এলাকার জনসাধারণের মাঝে তার প্রার্থীতার জানান দিয়েছেন।

তিনি এলাকাবাসির সু-পরিচিত, সু-শিক্ষিত, সৎ, নিষ্ঠাবান সমাজসেবক। তার থেকেও বড় পরিচয় তিনি মুজিব আদর্শের রাজপথের পরিক্ষিত সৈনিক। তিনি শ্রীকোল গ্রামের সম্ভ্রান্ত বিশ্বাস পরিবারের সন্তান।মুজিব আদর্শে উজ্জীবিত হয়ে তিনি ছোট বেলা থেকেই জাতির জনক বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আদর্শে অনুপ্রাণিত হয়ে ১/১১ সময় নির্যাতিত হয়েছিলেন।

নিজের প্রার্থীতার বিষয়ে বি এম শাহাবুদ্দিন শিহাব বলেন, আমি যদি ইউপি সদস্য নির্বাচিত হতে পারি তাহলে মাগুরার শ্রীপুর উপজেলার ৩ নং শ্রীকোল ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাধারণ মানুষের জন্য গৃহীত পদক্ষেপ গুলো সততা ও দূর্নীতিমুক্ত ভাবে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিবো। ক্ষুধা, দারিদ্র ও নিরক্ষরমুক্ত একটি আদর্শ ইউনিয়ন গড়ে তোলার লক্ষে ইউপি সদস্যদের ব্যাপক ভূমিকা রয়েছে। সেই লক্ষে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কাছে ঘুষ ও দূর্নীতিমুক্ত ভাবে বিধবা ভাতা, বয়ষ্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, গর্ভকালীন ভাতা প্রদান সহ প্রভৃতি কাজে স্বচ্ছতা আনয়ন করা হবে।

সর্বোপরি তিনি ইউনিয়নের ২ নং ওয়ার্ড বাসি সহ সকলের কাছে দোয়া ও আর্শীবাদ কামনা করেছেন।

ফেব্রুয়ারি ১০, ২০২১ at১৮:৩১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএম/এমএসএইস