লালপুরে করোনা টিকা গ্রহনে আগ্রহ বেড়েছে

নাটোরের লালপুরে করোনা ভাইরাস প্রতিরোধে টিকা গ্রহনে আগ্রহ বেড়েছে মানুুষের। সহজে টিকা গ্রহন করতে পারায় সন্তোশ প্রকাশ করেছে টিকা গ্রহিতরা।

মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) ছিলো টিকা গ্রহনের তৃতীয় দিন। গত দুুই দিনের তুলনায় আজ রেকোর্ড পরিমান টিকা গ্রহন করেন ।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, আজ সকাল থেকে বিকলে পর্যন্ত মোট ১৫৮ জন টিকা গ্রহণ করেন। এর আগে গত দুই দিনে ৩২ জন টিকা নেন। এই নিয়ে লালপুর উপজেলায় মোট ১৯০ জন করোনার টিকা গ্রহন করেছেন।সকালে থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহিতাদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

এসময় হাসপাতলের এক নম্বার বুুথে টিকা গ্রহন করে উপজেলা কৃষি অফিসার রফিকুল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার শেখ মোহাম্মদ মামুর রশিদ, উপজেলা মৎস্য অফিসার আবু সামা, যুব উন্নয়ন অফিসার উমিরুল ইসলাম।

টিকাগ্রহণ শেষে উপজেলা রফিকুল ইসলাম জানান,‘টিকা গ্রহন করেছি এখন পর্যন্ত কোন সমস্যা হয়নি।উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার শেখ মোহাম্মদ মামুর রশিদ জানান,‘এখন পর্যন্ত কোন পার্শ¦প্রতিক্রিয়া হয়নি।সকলকে সুরক্ষা এ্যাপের ম্যাধমে নিবন্ধন করে টিকা গ্রহন করতে আহবান জানচ্ছি।’উপজেলা মৎস্য অফিসার আবু সামা জানান,‘সহজেই করোনার টিকা গ্রহন করতে পেরে ভালো লাগছে। কোন পার্শ¦প্রতিক্রিয়া নেই।’উপজেলা যুব উন্নয়ন অফিসার উমিরুল ইসলাম বলেন, ‘টিকা গ্রহনের সুযোগ করে দেওয়া প্রধান মন্ত্রী জননত্রেী শেখ হসিনাকে ধন্যবাদ জনাচ্ছি। সেই সঙ্গে গুজবে কান না দিয়ে সকলকে টিকাগ্রহনের আহবান জানচ্ছি।’লালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ কে এম শাহবউদ্দিন জানান, ‘হাসপাতালে ৩টি বুথের মাধ্যমে টিকা দেওয়া হচ্ছে। কোনপ্রকার গুজব না ছরিয়ে ও গুজবে কান না দিয়ে সকল কে করোনা প্রতিরোধে টিকাগ্রহনের আহবান জানান তিনি।’

 

ফেব্রুয়ারি ০৯, ২০২১ at১৮:২৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএআরটি/এমআরএস