চৌগাছা পৌর নির্বাচন ধানের শীষ প্রতীকের প্রার্থী চঞ্চলের দিনভর নির্বাচনী প্রচার-প্রচারনা অব্যহত

চৌগাছা (যশোর) সংবাদদাতাঃ আসন্ন চৌগাছা পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী হাজী আব্দুল হালিম চঞ্চল দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রচার প্রচারনা অব্যহত রেখেছেন।

সোমবার পৌরসভার ৩ নং ওয়ার্ডের কংশারীপুর, বেলেমাঠ, জিওয়লগাড়ী, তারনিবাস, কদমতলা, স্বরুপদাহ মহল্লার বাড়ি বাড়ি ও বিভিন্ন মোড়ের ব্যবসা প্রতিষ্ঠানে যান এবং ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করেন।

এ সময় উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক ইউনুচ আলী ও এম এ সালাম, পৌর বিএনপির আহবায়ক সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ার, প্রার্থী আব্দুল হালিম চঞ্চল, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, যুবনেতা রিংকু, হৃদয় মাহমুদ, উপজেলা ছাত্রদলের আহবায়ক জসিম উদ্দিন, যুগ্ম আহবায়ক জাহিদ হাসান, সদস্য সচিব ইমন হাসান রকি, সরকারী কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক মোবারক হোসেন, সদস্য সচিব রাকিব হাসানসহ বিএনপি ও তার সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ধানের শীষ প্রতীকের প্রার্থী আব্দুল হালিম চঞ্চল এ সময় বলেন, নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে ততই পরিবেশ যেন কিছুটা ঘোলাটে হয়ে যাচ্ছে। পৌর এলাকার বিভিন্ন এলাকাতে আমার পোষ্টার ছিড়ে ফেলাসহ প্রচারনায় বাঁধা সৃষ্টির অভিযোগ করেন।

এ সব ঘটনা নিয়ে তিনি সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষ বরাবর লিখিত অভিযোগ করেছেন বলে জানান। নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত নির্বাচনী মাঠ সকল প্রার্থীর জন্য সমান থাকবে বলে আশা প্রকাশ করেন।

ফেব্রুয়ারি ০৮, ২০২১ at ২১:০৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএমআই/এমআরএইস