আওয়ামীলীগের চেয়ারম্যান পদপ্রত্যাশী আলিমুজ্জামান শ্রীকোল ইউনিয়নের নতুন চমক

মাগুরার শ্রীপুর উপজেলার ৩ নং শ্রীকোল ইউনিয়নের নতুন চমক আওয়ামীলীগের চেয়ারম্যান পদপ্রত্যাশী মোঃ আলিমুজ্জামান মোল্লা আলিম একজন তরুণ ব্যবসায়ী এবং সমাজসেবক। তার থেকেও বড় পরিচয় তিনি একজন মুজিব আদর্শের সৈনিক।

তিনি সরকারি বাঙলা কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ ঢাকা মহানগর উত্তরের প্রচার সম্পাদক এবং বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তার ৩ জন চাচা মুক্তিযোদ্ধা। তার পরিবার সহ সমাজের সবাই মুজিব আদর্শের সৈনিক এবং আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।

বয়সে তরুণ কিন্তুু মুজিব আদর্শে উজ্জীবিত আলিম ছোট বেলা থেকেই জাতির জনক বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আদর্শে অনুপ্রাণিত হয়ে ১/১১ সময় নির্যাতিত হয়েছিলেন। তিনি মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের বিশ্বস্থ, আস্থাভাজন আওয়ামীলীগের কর্মী হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। ব্যাক্তিজীবনে আলিম একজন সৎ, সজ্জল, সুশিক্ষিত ও পরোপকারী ব্যাক্তি হিসেবে সবার কাছে বিশেষ ভাবে পরিচিত।

আলিমের মতে, মাগুরা জেলার ৩ নং শ্রীকোল ইউনিয়ন তুলনামূলক ভাবে দারিদ্র্য পীড়িত ও অবহেলিত হলেও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সাধারণ মানুষের জন্য গৃহীত পদক্ষেপ গুলো সততা ও দূর্নীতিমুক্ত ভাবে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে পারলে ক্ষুধা, দারিদ্র ও নিরক্ষরতামুক্ত একটি আদর্শ ইউনিয়ন গড়ে তোলা সম্ভব। মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের নির্দেশ মোতাবেক সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কাছে ঘুষ ও দূর্নীতিমুক্ত ভাবে বিধবা ভাতা, বয়ষ্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, গর্ভকালীন ভাতা প্রদান করা হবে। এছাড়াও ৪০ দিনের কর্মসূচি ১০ টাকা মূল্যের চাউল, রাস্তা-ঘাট উন্নয়নের সরকারি বরাদ্দ এলজিএসপি অর্থ প্রভৃতি কাজে স্বচ্ছতা আনা হবে।

সর্বোপরি ত্যাগী আওয়ামীলীগের সম্মান ও তাদের সঠিক মূল্য সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনকে শক্তিশালী করা এবং ইউনিয়ন হবে মানুষের আশা ভরসা ও ন্যায় বিচারের একটি আস্থার স্থল। তিনি সবার কাছে দোয়া ও আর্শীবাদ কামনা করেছেন।

ফেব্রুয়ারি ০৮, ২০২১ at ২০:২৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএম/এমআরএইস