গদখালী ইউপি নির্বাচনে নৌকা প্রত্যাশী দুলালের গণসংযোগ অব্যাহত

যশোরের ঝিকরগাছার গদখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে জনমত গঠন করে চলেছেন মাহবুবুর রহমান দুলাল। স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি লিফলেট বিতরণ এবং অব্যাহত গণসংযোগ করে চলেছেন।

এরই ধারাবাহিকতায় শনিবার বিকাল থেকে রাত পর্যন্ত ফতেপুর-হাটখোলা, বেনেয়ালী ও বামনআলী গণসংযোগ করেন দুলাল। এর আগেও তিনি বোধখানা, বারবাকপুর, কামারপাড়া, মাঠুয়াপাড়া, জিয়ালাপাড়ায় এলাকাবাসীর হাতে নির্বাচনী প্রচারণার লিফলেট তুলে দেন। সেই সঙ্গে অবহেলিত এলাকার উন্নয়নে দোয়া, সমর্থন প্রত্যাশা করেন।

জানতে চাইলে দুলাল বলেন, রাজনীতির মাঠে এসে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ পেয়েছি। আমাকে ভালোবেসে সাধারণ জনগণ এগিয়ে এসেছেন। এ ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।

আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি বলেন, দেশে যা উন্নয়ন হয়েছে, তা বিশ্বের উন্নত দেশসমূহকেও তাক লাগিয়ে দিয়েছে। বর্তমানে দেশ অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামীতেও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই। এই ধারা অব্যাহত রাখতে আমি গদখালী ইউনিয়নবাসীর কাছে দোয়া ও সহযোগিতা কামনা করি।

মাহবুবুর রহমান বলেন, ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে ও চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে সকলকে সঙ্গে নিয়ে নাগরিক সুবিধা, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত গদখালী ইউনিয়নকে গড়ে তুলবো।

তিনি বলেন, মানুষ আমাকে ভালোবেসে আজকের এই অবস্থানে জায়গা দিয়েছে। তাদের প্রতি আমার অনেক দায়িত্ব রয়েছে। এই জনপদে আমার ছেলেবেলা, মা-মাটি ও মানুষের সঙ্গে বেড়ে ওঠা। তাদের সুখ, শান্তি ও সুবিধা-অসুবিধায় পাশে থাকার প্রয়োজনীয়তা অনুভব করি। এখন দল যদি যোগ্য মনে করে তাহলে চেয়ারম্যান পদে আমি নির্বাচন করবো।

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে গণসংযোগ অব্যাহত রাখা মাহবুবুর রহমান দুলাল গদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটির ইউনিয়ন আহ্বায়কের দায়িত্ব পালন করেছেন।